বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen Marriage:একটা গয়না দিয়েই শ্রীপর্ণাকে টেক্কা দিলেন সন্দীপ্তা! মেনু ছাড়াও সাজের কোন কোন বিষয়ে রাখলেন চমক?

Sandipta Sen Marriage:একটা গয়না দিয়েই শ্রীপর্ণাকে টেক্কা দিলেন সন্দীপ্তা! মেনু ছাড়াও সাজের কোন কোন বিষয়ে রাখলেন চমক?

সন্দীপ্তার বিয়ে কোথায় বাকিদের তুলনায় আলাদা ছিল জানেন?

Sandipta Sen Marriage: সদ্যই সাত পাকে ঘুরলেন সন্দীপ্তা সেন। তাঁর বিয়েতে করা হয়েছিল এলাহি আয়োজন। এসেছিলেন টলিউডের তাবড় তাবড় অভিনেতারা। কিন্তু এই অভিনেত্রীর বিয়ে কোথায় বাকিদের তুলনায় আলাদা ছিল জানেন?

সদ্যই বিয়ে সারলেন সন্দীপ্তা সেন। টলিউডের অতি চেনা মুখ তাঁর দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ৭ ডিসেম্বর। বোধন খ্যাত নায়িকার বিয়েতে এসেছিলেন টলিউডের তাবড় তাবড় অভিনেতারা। ছোট পর্দা থেকে বড় পর্দার অনেককেই এদিন দেখা যায় সন্দীপ্তার বিয়েতে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ওম সাহানি, ত্বরিতা চট্টোপাধ্যায় সহ অনেকেই এসেছিলেন। তবে জানেন কি এবারের বিয়ের মরশুমে যে টলি অভিনেত্রীরা বিয়ে করলেন তাঁদের থেকে সন্দীপ্তার বিয়েটা অনেকটাই আলাদা ছিল। কোথায় কোথায় আলাদা ছিল সন্দীপ্তা-সৌম্যর বিয়ে? চলুন দেখে নেওয়া যাক।

সন্দীপ্তার বিয়ের সাজ

বিয়ে বাড়িতে ঢুকেই সবার আগে যেটা নজর কাড়ে সেটা হল কনের বিয়ের সাজ। এদিন সন্দীপ্তা সেনকে একেবারে হালকা সাজেই দেখা গেল। হালকা কাজের গোলাপি বেনারসির সঙ্গে ছিমছাম গয়না পরেছিলেন। মেকাপেও অতিরঞ্জিত কিছুই ছিল না। তবে তাঁর টায়রা টিকলি কিন্তু ছিল সকলের থেকেই বেশ আলাদা। একেবারে সাবেকি কাজ করা এই টায়রা টিকলি দিয়ে কিন্তু তাঁর সাজকে একেবার সাবেকি লুক দিয়েছিলেন। সঙ্গে তাঁর হাতে থাকা শাঁখা পলাও কিন্তু আজকালকার দিনে সবাই যেমন পরে অমনটা ছিল না। চওড়া শাঁখা পলার বদলে অভিনেত্রীকে সরু শাঁখা পলা পরতে দেখা যায় বিয়ের দিন। সঙ্গে লাল মেহেন্দি দিয়ে হাতে আলতার মতো পরেছিলেন, তাও যৎসামান্যই। ফলে সবটা মিলিয়েই তাঁর বিশেষ দিনের সাজ যে সবার থেকে ব্যতিক্রমী ছিল সেটা বলা যায়।

আরও পড়ুন: '১০টাই বক্স অফিসে!' সৃজিতের পুজো রিলিজ মানেই হিট! ছবির তালিকা দিয়ে কী লিখলেন?

আরও পড়ুন: ফের গান চুরির অভিযোগ! শিলাজিতের পর এবার মুখ খুললেন শহরের অনিন্দ্য, 'সুজন' নিয়ে কী বললেন?

সন্দীপ্তার বিয়ের মেনু

অভিনেত্রীর বিয়ে এবং রিসেপশন একই দিনে অনুষ্ঠিত হয়। ফলে তাঁদের এই বিয়ের মেনুতেও ছিল ভরপুর চমক। থুড়ি বাঙালিয়ানা। শীতকালের বাঙালি বিয়ে বাড়ি বললে যা যা মনে পড়ে সবটাই করা হয়েছিল তাঁর বিয়েতে। কড়াইশুঁটির কচুরি, আলুরদম, ছোলার ডাল, বাহারি স্যালাড, ফিশফ্রাইয়ের সঙ্গে ছিল সাদা ভাত, বাসন্তী পোলাও, মটন কষা, চিংড়ি মাছের মালাইকারি, চিকেন রেজালা, চাটনি, পাঁপড়। এছাড়া মেনুতে শেষপাতে ছিল বেকড রসগোল্লা, মাখা সন্দেশ আইস্ক্রিম এবং পান।

ফলে বুঝতেই পারছেন সাজ থেকে খাবার সন্দীপ্তার বিয়েতে সবেতেই ছিল নতুনত্ব। এমনকি তাঁর বিয়ে দিয়েছেন মহিলা পুরোহিতরা। যেখানে সৌম্য যে কেবল তাঁকে সিঁদুর পরিয়েছেন তাই নয়, অভিনেত্রীও তাঁকে সিঁদুরের টিপ দিয়েছেন। হয়নি কন্যাদানও।

বায়োস্কোপ খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.