বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: শোভন-বৈশাখীর পর 'তা তা থৈ থৈ' নাচল ‘কালবৈশাখী’ স্যান্ডি! দেখুন সেই ভাইরাল নাচ
এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মিমিক্রি করল স্যান্ডি
এবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মিমিক্রি করল স্যান্ডি

Viral Video: শোভন-বৈশাখীর পর 'তা তা থৈ থৈ' নাচল ‘কালবৈশাখী’ স্যান্ডি! দেখুন সেই ভাইরাল নাচ

  • এবার ‘কালবৈশাখী বন্দ্যোপাধ্যায়’ হয়ে হাজির স্যান্ডি সাহা! 

সংবাদ শিরোনামে কেমনভাবে থাকতে হয় তা ভালোভাবেই জানেন স্যান্ডি সাহা। চলতি মাসেই ‘মা’ উড়ালপুলে নেচে বিতর্কে জড়িয়ে ছিলেন ইউটিউবার স্যান্ডি। গুনতে হয়েছে জরিমানাও। ফের চর্চায় স্যান্ডি, সুবাদে তাঁর লেটেস্ট ভিডিয়ো। গত ২৪ ঘন্টায় সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে একটি ভিডিয়োতে। সেখানে এক সংবাদমাধ্যমের পুজো স্পেশ্যাল শ্যুটে অংশ নিয়েছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই ভিডিয়োতেই রবি ঠাকুরের ‘মম চিত্তে’ গানে শোভন চট্টোপাধ্যায়ের চারপাশে ঘুরে ঘুরে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।সেই ভিডিয়ো ঘিরে তুমুল হাসি-মসকরা চলছে। 

এবার সেই ভিডিয়োকে ট্রোল করে একটি ভিডিয়ো তৈরি করে ফেলেছেন স্যান্ডি। ক্যাপশনে লিখেছেন, ‘কালবৈশাখী সেজে সবাইকে তাতা থৈ থৈ করে দিলাম’। 

রাস্তা-ঘাটে পথচলতি মানুষজনকে দেখে ‘তা তা থৈ থৈ’ গেয়ে নাচতে দেখা গেল স্যান্ডিকে। নিজেকে এই ভিডিয়োতে ‘কালবৈশাখী বন্দ্যোপাধ্যায়’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন স্যান্ডি। কখনও পথচারীর সাইকেলে বা বাইকে উঠে পড়েই নাচলেন স্যান্ডি, কখনও জোর গলায় তাঁর ঘোষণা- ‘আমি অন্যের স্বামী-ধরা মহিলা… রাস্তায় কোনও মহিলা দেখলেই তাঁর স্বামীকে আমি ধরে নেব, তাঁর বাড়িটা আমি এক কোটি টাকা দিয়ে কিনে নেব'। 

স্যান্ডির এই ভিডিয়ো দেখে হেসে কুপোপাত ফলোয়ার্সরা। অনেকে স্যান্ডিকেও ট্রোল করতে ছাড়েননি। কেউ কেউ আবার বলছেন- ‘হয়নি হয়নি এক গা ভর্তি গয়না আর চড়া মেকাপ লাগবে গো স্যান্ডি দা’। কেউ লিখেছেন, ‘ট্রেন্ডিং টপিক পেলে স্যান্ডির আর কিছু চাই না’। ইতিমধ্যেই ফেসবুকে স্যান্ডির এই ভিডিয়ো দেখে ফেলেছেন প্রায় সাড়ে চার লক্ষ মানুষ। হু হু গতিতে ভাইরাল এই ভিডিয়োটিও। 

বন্ধ করুন