বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইরাল JLo চ্যালেঞ্জে জমিয়ে নাচলেন সানিয়া, গেন্দা ফুলে হিনা খানের হিল্লোল
হিনা, জেনিফার লোপেজ ও সানায়া মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)
হিনা, জেনিফার লোপেজ ও সানায়া মালহোত্রা (ছবি-ইনস্টাগ্রাম)

ভাইরাল JLo চ্যালেঞ্জে জমিয়ে নাচলেন সানিয়া, গেন্দা ফুলে হিনা খানের হিল্লোল

  • ঘরবন্দিতে সময় কাটতে জমিয়ে নাচ্ছেন বলি সুন্দরীরা। লুফে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ার একাধিক ডান্স চ্যালেঞ্জও।

লকডাউনে ঘরবন্দি জীবনে একটু রোমাঞ্চ আনতে একে অপরকে নানা রকমের চ্যালেঞ্জ ছুঁড়ে নিচ্ছেন নেটিজেনরা। কখনও #ThenandNow কখনও আবার #MeAt20। কেউ নিজেকে ব্যস্ত রাখতে টিক-টিক ভিডিয়ো বানাচ্ছেন, কেউ আবার ছবি আঁকা, কিংবা রান্নায় নিজেকে ব্যস্ত রেখেছেন।

হলিউড পেরিয়ে এবার বি-টাউনে আছড়ে পড়েছে #JLo ডান্স চ্যালেঞ্জ। যেখানে পপ আইকন জেনিফার লোপেজের গানের তালে নাচতে দেখা গেল দঙ্গল গার্ল সানিয়া মালহোত্রা, মিথিলা পালকরদের। চলতি বছর ফেব্রুয়ারিতে জেলোর সুপার বোল হাফটাইম শোয়ের পারফরম্যান্স থেকে পছন্দের অংশ বেছে নিয়ে নাচলেন বলি সুন্দরীরা।


সানিয়া এই গানে মুগ্ধ নেটিজেনরা। চড়চড়িয়ে বাড়ছে এই ভিডিয়োর ভিউ সংখ্যা। ইতিমধ্যেই ১লক্ষ ২৭ হাজার মানুষ দেখে ফেলেছেন সানায়ার এই সুপরা বোল স্পেশ্যাল নাচ। ইউটিউব থেকে স্টেপ শিখে এই চ্যালেঞ্জে অংশ নিলেন কারওয়াঁ খ্যাত অভিনেত্রী মিথিলা। তিনি লেখেন, ' সাহসটা দেখিয়েই ফেললাম জেলো সুপার বোল চ্যালেঞ্জে অংশ নেওয়ার...গতকাল সন্ধ্যায় অনেকদিন পর ইউটিউব দেখে কোনও কোরিওগ্রাফি শিখলাম। তাই ভাবলাম দেরি না করে চটপট নেচে নি এই গানে'।

স্টিলেটোতে ( হাই হিলসের জুতো) কীভাবে এই ধরণের ডান্স মুভস করে দেখান জেনিফার লোপেজ! ভেবেই পাচ্ছেন না অভিনেত্রী সন্দীপা ধর। তিনি লেখেন, 'জানি না জেলো হাই হিলস পরে কীভাবে এই ধরণের নাচ করে দেখান! আমি তো স্নিকার পায়েও নাচতে পারছি না সঠিকভাবে'।


টেলিভিশনের জনপ্রিয় নায়িকা, তথা বিগ বসের প্রাক্তন প্রতিযোগী হিনা খান অবশ্য দেশি ডান্স চ্যালেঞ্জেই ভরসা রেখেছেন। সম্প্রতি পর্দার 'অক্ষরা'কে দেখা গেল বাদশার ভাইরাল গান গেন্দা ফুলে নাচতে।


খুব বেশি পিছিয়ে নেই বলিউডের সুপারহিট আইটেম গার্ল নোরা ফতেহি। নাচের প্রতি নোরার ভালোবাসার কথা কারুরই অজানা নয়। হামেশাই নিত্য নতুন ডান্স ফর্ম শেখার চেষ্টা চালিয়ে যান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সিজলিং ডান্সের ঝলক পেশ করেছেন নোরা। যেখানে কিউয়ি নৃত্যশিল্পী তথা অভিনেত্রী প্যারিসের কোরনি গানের তালে নাচলেন নোরা ফতেহি।

বন্ধ করুন