বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal: তৃপ্তির জায়গায় অ্যানিম্যালে থাকার কথা ছিল অন্য বলি অভিনেত্রীর! কে তিনি জানেন?

Animal: তৃপ্তির জায়গায় অ্যানিম্যালে থাকার কথা ছিল অন্য বলি অভিনেত্রীর! কে তিনি জানেন?

অ্যানিম্যালে তৃপ্তির করা চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন সারা!

Animal: তৃপ্তি দিমরি নয়, তাঁর জায়গায় অ্যানিম্যাল ছবিতে থাকার কথা ছিল সারা আলি খানের! সত্যি? রণবীর কাপুর অভিনীত এই ছবি নিয়ে আর কোন তথ্য প্রকাশ্যে এল?

রণবীর কাপুর অভিনীত অ্যানিম্যাল ছবিতে তৃপ্তি দিমরি নয়, বরং বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রীর অভিনয় করার কথা ছিল! সারা আলি খানকে ভাবা হয়েছিল এই চরিত্রের জন্য। এমনকি তিনি অডিশনও দিয়েছিলেন অ্যানিম্যাল ছবির জন্য।

সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত অ্যানি ম্যাল মুক্তি পেয়েছে গত ১ ডিসেম্বর। এই ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই সেটা চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে। রণবীর কাপুর, ববি দেওল, রশ্মিকা মন্দানা তো আছেনই, তবে তাঁদের পাশাপাশি নজর কেড়েছেন তৃপ্তি দিমরিও। তিনি রীতিমত চমকে দিয়েছেন তাঁর অভিনয় দিয়ে। তবে এখন তাঁর চরিত্র থেকে অভিনয় নিয়ে যতই চর্চা চলুক, নিজ গুণে অভিনেত্রী যতই প্রশংসা কুড়াক না কেন আদতে এই চরিত্রের জন্য সারা আলি খানকে ভাবা হয়েছিল। তিনি এসে অডিশনও দিয়েছিলেন। ফিল্মফেয়ারের একটি পুরনো রিপোর্ট অনুযায়ী অ্যানিম্যাল ছবির অডিশনের সময় সারা নাকি দারুণ আগ্রহ দেখিয়েছিলেন এই ছবিটিকে নিয়ে।

আরও পড়ুন: হাসি, কান্না, অ্যাকশনে ভরা ডঙ্কির ট্রেলার, পুরোটাই রাজু স্যারের ভিশন, অকপট শাহরুখ

রশ্মিকার মন্দানাকে প্রধান চরিত্রে নির্বাচন করা হয় গেলেও সেকেন্ড লিড চরিত্রের জন্যই অডিশন দেন সারা। কিন্তু সন্দীপ রেড্ডি ভাঙা তাঁকে এই ছবির এই চরিত্রটির জন্য ঠিক নিতে চাননি। এই চরিত্রের জন্য সারা তাঁর বিশেষ পছন্দের ছিলেন না। তাঁর মতে এত বোল্ড একটা চরিত্র সারা ফুটিয়ে তুলতে পারতেন না।

এরপর তৃপ্তি অডিশন দেন এবং তাঁর সেই অডিশন দেখে মুগ্ধ হয়ে যায় ছবির গোটা টিম। তাঁরা নিশ্চিত হয়ে যান যে তিনিই একমাত্র পারবেন এই ছবিতে এই চরিত্রটি করতে। তখন তাঁকে মনোনীত করা হয়।

প্রসঙ্গত এই ছবিতে তৃপ্তি এবং রণবীরের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য আছে যা পরে ভাইরাল হয়ে যায়। আর সেই ছবি এবং ক্লিপ রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেয়।

অ্যানিম্যাল প্রসঙ্গে

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। বক্স অফিসে ইতিমধ্যেই ৩৬০ কোটির বেশি আয় করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত এই ছবি। এখানে রণবীর কাপুর ছাড়াও আছেন ববি দেওল, অনিল কাপুর, রশ্মিকা মন্দানা, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Points Table: GT-কে হারিয়ে এক লাফে ছয়ে উঠল DC, পতন হল শুভমনদের ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.