বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত মামলা : মুম্বই ফিরলেন সারা, মাদককাণ্ডে শনিবার হাজিরা দিতে হবে NCB-র সামনে
মা অমৃতা সিংয়ের সঙ্গে মুম্বইয়ে ফিরলেন সারা 
মা অমৃতা সিংয়ের সঙ্গে মুম্বইয়ে ফিরলেন সারা 

সুশান্ত মামলা : মুম্বই ফিরলেন সারা, মাদককাণ্ডে শনিবার হাজিরা দিতে হবে NCB-র সামনে

  • মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে গোয়া থেকে মুম্বইয়ে ফিরলেন সারা।

গোয়া থেকে মুম্বই ফিরলেন সারা আলি খান। এদিন সারার সঙ্গে ছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খান। বলিউডের মাদকযোগের মামলায় শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজিরা দিতে হবে সারা আলি খানকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত মাদক মামলার তদন্তে যোগ দিতে বলা হয়েছে সারাকে। 

এয়ারপোর্টে নায়ক-নায়িকাদের পাপারাত্জিদের ঘিরে ধরাটা নতুন নয়, তবে এদিন একদম ভিন্ন আবহে মুম্বইয়ে পা দিলেন সারা। সংবাদমাধ্যমের হাজারো প্রশ্ন এদিন উড়ে আসে সইফ কন্যাকে লক্ষ্য করে, যদিও কোনওরকম প্রতিক্রিয়া দেননি মিডিয়া ফ্রেন্ডলি নায়িকা হিসাবে পরিচিত সারা। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার ড্রাগ লিঙ্কের হদিশ পায় ইডি। এরপর এই মামলার তদন্তে নামে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত একমাসে এনসিবির তদন্ত যতই এগিয়েছে ততই একের পর এক এ-লিস্টার বলি তারকার নাম জড়িয়েছে এই মাদক মামলায়। আর বুধবার এনসিবির তরফে সমন ধরানো হয়েছে বলিউডের প্রথম সারির চার নায়িকা- দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংকে।

এদিন কালো ট্র্যাক স্যুটে এয়ারপোর্টে পাওয়া গেল সারাকে। চোখে চশমা, মুখে মাক্স- বেশ খানিকটা বিধ্বস্ত দেখাচ্ছিল সারাকে।

মুম্বই ফিরলেন সারা (ছবি- এএনআই)
মুম্বই ফিরলেন সারা (ছবি- এএনআই)

আগামিকাল এনসিবির সামনে হাজিরা দেবেন দীপিকা পাড়ুকোন, রকুল প্রীত সিংকে। অন্যদিকে শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে পড়বেন সারা ও শ্রদ্ধা কাপুর। গতকাল সন্ধ্যায় সারার বাড়িতে গিয়ে সমন দিয়ে আসেন এনসিবির কর্তারা। যদিও সেইসময় বাড়িতে ছিলেন না সারা। 

জানা গিয়েছে এনসিবির জেরায় রিয়া চক্রবর্তী নাম নিয়েছেন সারা আলি খান এবং রকুল প্রীত সিংয়ের।রিয়া জানিয়েছেন মাদক সেবন করেন এই দুই অভিনেত্রী। যদিও রিয়ার আইনজীবীর দাবি রিয়া কোনও অভিনেত্রীর নাম এনসিবিকে দেননি।

বন্ধ করুন