বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan-Saif Ali Khan: বাবার থেকে কাজের ব্যাপারে কী পরামর্শ পেয়েছেন সারা? শেয়ার করলেন সইফের সিক্রেট টিপস

Sara Ali Khan-Saif Ali Khan: বাবার থেকে কাজের ব্যাপারে কী পরামর্শ পেয়েছেন সারা? শেয়ার করলেন সইফের সিক্রেট টিপস

সইফ-অমৃতাকে নিয়ে কী বললেন সারা?

বাবা সইফ আর মা অমৃতার ব্য়াপারে কোন সিক্রেট শেয়ার করলেন সারা আলি খান। কোন কাজে একেবারেই সাহায্য পান না সইফের থেকে?

২০১৮ সালে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন সারা আলি খান। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘গ্যাসলাইট’ সিনেমায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবা-মা অমৃতা সিং ও সইফ আলি খানকে নিয়ে কথা বললেন তিনি। 

বাবা সইফের কাছ থেকে কতটা সাহায্য পান সিনেমার স্ক্রিপ্ট বাছার ব্যাপারে, সেই নিয়ে প্রশ্ন এলে জবাব দেন, বাবা তাঁর কাজে হস্তক্ষেপ করেন না বা খুব বেশি পরামর্শ দেন না। তবে একবার তাকে বুঝিয়ে দিয়েছিলেন কীভাবে স্ক্রিপ্ট বাছাই করতে হয় এবং তিনি তা অনুসরণ করে চলেছেন।

সারা বলেন, ‘আমার বাবা আমার সিনেমার স্ক্রিপ্টগুলি পড়েন না বা আমাকে ওগুলো বেছে নিতে সাহায্যও করেন না। তিনি আমাকে বলেছেন, 'অভিনেতা হিসেবে আপনি যদি কোনও চিত্রনাট্য পড়েন এবং পড়া শেষে মনে করেন যে আপনি এটি করতে চান, তাহলেই এটি করুন।' অন্যদেরকে আপনার স্ক্রিপ্ট পড়তে বাধ্য করে কী পাবেন!’ আরও পড়ুন: ‘যদি বলতাম সকালে ঠাকুরের নাম করি…!’, মুক্তকাম নিয়ে ফের বিস্ফোরক জবাব কবীর সুমনের

মা অমৃতা প্রসঙ্গে সারা বলেন, ‘মাকে ছাড়া জীবন আমি ভাবতেই পারি না। আমি একটা ব্যাপার নিশ্চিত করতে পারি আর সেটা হল মা-ই আমার রোজ ঘুম থেকে ওঠার। বেশিরভাগ দিন এটাই কারণ। আমি মা-কে ছাড়া ভাবতেই পারি না।’

ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে গ্যাসলাইট। চিত্রাঙ্গদা সিং এবং বিক্রম মাসে অভিনীত এই সিনেমায় সারাকে দেখা গিয়েছে এমন এক মহিলার চরিত্রে যে নিখোঁজ পিতাকে খুঁজতে পৈত্রিক বাড়িতে যান। আরও পড়ুন: ব্রাহ্মণদের নিয়ে বিতর্কিত মন্তব্য, ক্ষমা চাইলেন লাকি আলি

সারাকে এরপর ভিকি কৌশলের বিপরীতে লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না-হওয়া ছবিতে দেখা যাবে। অভিনেতা এখন কারিশ্মা কাপুরের সঙ্গে হোমি আদাজানিয়ার ‘মুবারক’-এর শ্যুটিং করছেন, যা একটি হত্যা রহস্যের উপর নির্মিত। হাতের এই কাজ শেষের পর সারাকে আদিত্য রায় কাপুর এবং কানন আইয়ারের ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’-এর সঙ্গে অনুরাগ বসুর ‘মেট্রো ইন ডাইনো’-এর শুটিং শুরু করবেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ফাঁকা ছিল OMR, টাকা নিয়ে NEET-র শেষে উত্তর লেখেন শিক্ষক, গুজরাটে ফাঁস বিশাল চক্র দুই বিধায়কের শপথ নিয়ে নবান্ন–রাজভবন চাপানউতোর তুঙ্গে, বাড়ছে সংঘাতের আবহ ভোট পরবর্তী হিংসা পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে আসছে কেন্দ্রীয় BJPর প্রতিনিধিদল টলিউডের নামী পরিবারের ছেলে, তৃণমূল বিধায়কের জামাই, আজ খুদের জন্মদিন, চিনলেন? ভুল করে মেলোনিকে স্যালুট বাইডেনের? ভাইরাল ভিডিয়ো, স্ত্রী জিল বলছেন… Bengal Pro T20 League: শূন্যয় আউট ঋদ্ধি, ৫ উইকেট নিয়ে অনুষ্টুপদের জেতালেন সক্ষম দিনক্ষণ থেকে ভেন্যু: ঝটপট জেনে নিন সোনাক্ষী-জাহিরের বিয়ের ৫ জিনিস …BJP কর্মীরা মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে গিয়ে আত্মহত্যা করবেন: সুকান্ত মজুমদার ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ‘অনেক ভয় কাটিয়ে এখানে এসেছি...’ পোষ্যদের নিয়ে কী বললেন সোনু?

T20 WC 2024

ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.