বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফের চায়ের দোকান! সামনে বসে ছবি তুললেন সারা
সারা আলি খান
সারা আলি খান

সইফের চায়ের দোকান! সামনে বসে ছবি তুললেন সারা

  • সইফ চায়েওয়ালা-র দোকানে সারা, ছবি তুললেন খোশমেজাজে। 

সোশ্যাল মিডিয়ায় ভীষ অ্যাক্টিভ সারা আলি খান। হামেশাই অনুরাগীদের জন্য নানান মজাদার পোস্ট করে থাকেন সারা, বিশেষত ভাই ইব্রাহিমের সঙ্গে সারার মজাদার ভিডিয়ো গেখতে দারুণ ভালোবাসেন নেটনাগরিকরা। অভিনেতা সারা আলি খান রবিবার একটি মজাদার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। যেখানে একটা চায়ের চোকানের সামনে বসে থাকতে দেখা গেল এই বলি সুন্দরীকে। কিন্তু চায়ের দোকানের সামনে বসে থাকার সঙ্গে হাসির কী যোগ? এটাই ভাবছেন তো! তাহলে নিজেরাই দেখে নিন-

সারার ইনস্টাগ্রাম পোস্ট
সারার ইনস্টাগ্রাম পোস্ট

হ্যাঁ, যে চায়ের দোকানের সামনে সারা পোজ ছিলেন, সেটি ‘সইফের চায়ের দোকান’। অর্থাত্ এই চায়ের দোকানের মালিকের নাম আর সারার ‘আব্বু’র নাম একই। ছবিতে সাদা সালোয়ার কামিজে দেখা গেল সারাকে। এই পোস্টে নিজেকে ‘চা অ্যাডিক্ট’ হিসাবে দাবি করেন সারা, পাশাপাশি নিজের ‘আব্বু’ প্রতি ভালোবাসা জানাতেও ভোলেননি। ‘আই লাভ মাই ড্যাড’ ইমোজিও জুড়ে দেন নায়িকা। 

সারার এই ‘সেন্স অফ হিউমার’ দেখে নেটদুনিয়ায় হাসির রোল। পতৌদির নবাব পরিবারের মেয়ে সারা, মা অমৃতা সিংয়ের তরফেও সারার শরীরে বইরে রাজ রক্ত। তবে এমনিতে মাটির সঙ্গে জুড়ে থাকতেই ভালোবাসেন অভিনেত্রী। ডিজাইনার জামাকাপড়ের চেয়ে রাস্তার দোকান থেকে সালোয়ার কামিজ কিনে পরতে বেশি পছন্দ করেন ‘লাভ আজ কাল’ নায়িকা। 

সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা, সবে পা রেখেছেন ২৫-এ। বাবা-মা'র পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই নিজের কেরিয়ার গড়ে নিয়েছেন সারা। মাত্র দু-বছরের সারা ঝুলিতে রয়েছে ‘কেদারনাথ’, ‘সিম্বা’, ‘লাভ আজ কাল’, ‘কুলি নম্বর ১’-এর মতো ছবি। 

সারা-করিনারা সোশ্যালে ভীষণ অ্যাক্টিভ হলেও সামাজিক যোগায়োগের মাধ্যম থেকে দূরে থাকেন সইফ। ফেসুবক,টুইটার কিংবা ইনস্টাগ্রামে কোনও অস্তিত্ব নেই তাঁর। মেয়ের এই খুনসুটি সম্পর্কে সইফের কী মত? তা অবশ্য জানা যায়নি। 

বন্ধ করুন