বাংলা নিউজ > বায়োস্কোপ > Sauraseni Maitra and Nikhil Jain: নুসরত ‘অতীত’, তাহলে কি নিখিলের ‘ভবিষ্যৎ’ সৌরসেনী? লন্ডন ডায়েরির পাতায় কী লেখা
নিখিল আর সৌরসেনী। 

Sauraseni Maitra and Nikhil Jain: নুসরত ‘অতীত’, তাহলে কি নিখিলের ‘ভবিষ্যৎ’ সৌরসেনী? লন্ডন ডায়েরির পাতায় কী লেখা

  • নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে নিখিল জৈনের সঙ্গে টলিউডের নানা নায়িকার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু এবার নাকি বিষয়টি সাদামাঠা গুঞ্জন নয়। 

টলিউডের এক নায়িকার সঙ্গে আবার জড়িয়ে গেল নিখিল জৈনের নাম। নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে বেশ কয়েক জন নায়িকার সঙ্গে তাঁর নাম জড়িয়েছিল। কিন্তু প্রতিটি ঘটনায় নিছক গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন এই ব্যবসায়ী। এবার যদিও কেউ তা বলছে না।

ঘটনাটি কী ঘটেছে? সম্প্রতি কাজের সূত্রে লন্ডনে গিয়েছেন সৌরসেনী মৈত্র। আর সেখানে নাকি হাজির হয়েছেন নিখিল জৈন। সৌরসেীর শ্যুটিং থাকলেও ঠিক কী কাজে লন্ডনে যেতে পারেন নিখিল, সে সম্পর্কে কারও বিশেষ ধারণা নেই।

কয়েক দিন আগেই ছিল নিখিলের ভাইয়ের বিয়ে। বিয়েবাড়ির ছবিও সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন তিনি। তার পরেই নাকি চলে গিয়েছেন লন্ডন। যদিও এ সম্পর্কে পাকা খবর এখনও পাওয়া যায়নি, সৌরসেনী, নিখিল বা তাঁদের ঘনিষ্ঠ কারও থেকে।

নুসরতের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও নিখিলের সঙ্গে টলিউডের যোগাযোগ থেকেই গিয়েছে। তাঁর কোম্পানির তরফে শীতের নতুন পোশাক নিয়ে আসার পার্টিতে উপস্থিত ছিলেন টলিউডের বহু শিল্পীই।

এক সময়ে নুসরত ছিলেন এই পোশাক কোম্পানির মুখ। তাঁর সঙ্গে নিখিলের সম্পর্ক ভেঙে যাওয়ার পরে নতুন মুখ হয়েছেন সৌরসেনী। তবে সৌরসেনীর আগে রাইমা সেন, ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের সম্পর্কের কথা ছড়িয়েছিল। তবে নিখিল সে সব কথায় বিশেষ পাত্তা দেননি। এবার কী বলবেন তিনি? দু’জনকেই আপাতত খুঁজে বেড়াচ্ছে টলিপাড়া।

বন্ধ করুন