বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohail-Seema: সোহেলের সঙ্গে ২৪ বছরের দাম্পত্যে ইতি, নাম থেকে ‘খান’ পদবি ছাঁটলেন সীমা
সোহেল-সীমা

Sohail-Seema: সোহেলের সঙ্গে ২৪ বছরের দাম্পত্যে ইতি, নাম থেকে ‘খান’ পদবি ছাঁটলেন সীমা

  • আর সীমা খান নয়, এখন থেকে শুধু সীমা সচদেব- ডিভোর্সের আবেদন জানিয়েই স্বামীর পদবি মুছলেন সীমা। 

মনের মাঝে দূরত্ব তৈরি হয়েছিল আগেই, এক ছাদের তলাতেও গত কয়েক বছর থাকছিলেন না সোহেল খান ও তাঁর পত্নী সীমা। এবার কাগজে-কলমে আলাদা হওয়ার আবেদন করে ফেলেছেন দুজনে। আর ডিভোর্সের পিটিশন দায়েরের পরই নিজের নামের পাশ থেকে খান পদবি মুছে ফেললেন সীমা। ইনস্টাগ্রামে সীমা খান নয়, এখন তিনি সীমা কিরণ সচদেব। দিন কয়েক আগেই মুম্বইয়ের এক পারিপারিক আদালতে হাজির হয়েছিলেন সোহেল-সীমা। ডিভোর্সের আবেদন জমা দিয়েছেন দুজনে।

সীমার ইনস্টাগ্রাম বায়োতে চোখ রাখে দেখা যাবে লেখা রয়েছে, ‘ফিল্টার ফ্রি জীবন কাটাচ্ছি এই মুহূর্তে’! শুক্রবারই ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বিশ্বাস’ নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন সীমা। সেখানে লেখা রয়েছে, ‘সবকিছুই ঠিক হয়ে যায় সবশেষে। তোমার জানবার দরকার নেই কীভাবে, তোমায় শুধু বিশ্বাসটা ধরে রাখতে হবে, যে সবকিছু ঠিক হয়ে যাবে’।

পেশায় ফ্যাশন ডিজাইনার সীমা। ১৯৯৮ সালে ‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া’ ছবির সেটে আলাপ দুজনের। এরপর পালিয়ে বিয়ে করেন তাঁরা। খান পরিবারের তিন ভাইয়ের মধ্যে সোহেলই প্রথম বিয়ে সেরেছিলেন। তাঁদের দুই সন্তান, নির্ভান এবং ইয়োহান। বিবাহবিচ্ছেদের ব্যাপারে এখনও কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি জারি করেনি দুজনে।

সীমার ইনস্টাগ্রাম প্রোফাইলের স্ক্রিনশট
সীমার ইনস্টাগ্রাম প্রোফাইলের স্ক্রিনশট

২০১৭ সালে প্রথম তাঁদের ডিভোর্সের গুঞ্জন শোনা গিয়েছিল। এরপর নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এ স্পষ্ট হয়েছিল এক ছাদের তলায় থাকেন না তাঁরা।

বছর কয়েকের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে সলমনের পরিবারে। এর আগে আরবাজ খান ও মালাইকা আরোরা তাঁদের দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছিল ২০১৭ সালে, পাঁচ বছর পর ছোট ভাই সোহলের ঘরও ভাঙছে।

বন্ধ করুন