বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update:‘সোহাগ জল’-এর পর শেষ হচ্ছে জি বাংলার আরও এক ধারাবাহিক, তাও মাত্র ৪ মাসে!

Serial Update:‘সোহাগ জল’-এর পর শেষ হচ্ছে জি বাংলার আরও এক ধারাবাহিক, তাও মাত্র ৪ মাসে!

সোহাগ জলের পর বন্ধ হচ্ছে জি বাংলার আরও এক ধারাবাহিক। 

জি মাসে মানালি দে-র কার কাছে কই মনের কথা আসতে থেমে যেতে হল সোহাগ জলকে। এবার কার পালা?

টিআরপি-র টক্করে এখন আর বাংলা ধারাবাহিক বছরের পর বছর চলছে না। মাত্র দু মাস কিংবা তিন মাসে ধারাবাহিক শেষ হয়েছে এমন উদাহরণও রয়েছে। তালিকায় রয়েছে তৃণা সাহার ‘বালিঝড়’, সুস্মিতা দে-র ‘বৌমা একঘর’। গত মাসেই শেষ হয়েছে সোহাগ জল ধারাবাহিক। শ্বেতা ভট্টাচার্য আর হানি বাফনার এই মেগা শুরু থেকেই অবস্থা টালমাটাল। কতবার যে বন্ধ হওয়ার খবর মিলেছে। তবে ৭ মাস চলার পর থেমে যায় পথ জলা জুন মাসেই। 

জি মাসে মানালি দে-র কার কাছে কই মনের কথা আসতে থেমে যেতে হল সোহাগ জলকে। যদিও ৬.৩০টার স্লটে আসছে ‘কার কাছে কই মনের কথা’। আর সেই যায়গায় সম্প্রচারিত হওয়া খেলনা বাড়িকে পাঠিয়ে দেওয়া হয়েছে রাত ৯টায়। 

এবার খবর রয়েছে, সোহাগ জলের পর চলতি মাসেই বন্ধ হবে মুকুট। একে তো ধারাবাহিকের টিআরপি প্রথম থেকেই কম। জি বাংলার তরফে অনেক আশা নিয়ে এই সিরিয়ালকে প্রথমে নিয়ে আসা হয়েছিল অনুরাগের ছোঁয়ার বিপরীতে। রাতারাতি তোমার খোলা হাওয়াকে দুপুরের স্লটে পাঠিয়ে শুরু হয়েছিল মুকুট। কিন্তু দেখা যায়, কার্যত কোনও ফলই হয়নি। শ্রাবণী ভুঁইয়া ও অর্ঘ্য় মিত্র অভিনীত ধারাবাহিক ব্যর্থ হয় দর্শক মনে কোনওরকমের ছাপ ফেলতে। 

এরপর তড়িঘড়ি রাত ৯.৩০টার স্লট থেকে বিদায় করে দেওয়া হয় ‘মুকুট’কে। পাঠিয়ে দেওয়া রাত ১০ টায়। আর ইচ্ছে পুতুলকে নিয়ে আসা হয় সাড়ে ৯টার স্লটে। তাতেও অবশ্য লাভ কিছুই হয়নি। হরগৌরী পাইস হোটেলের কাছে ফের হারতে থাকে গো হারা। তবে এবার আর চ্যানেল রাজি নন এই ‘ফ্লপ মেগা’ টানতে। জুলাই মাসেই খুব সম্ভবত হয়ে যাবে শেষ শ্যুট। সেই জায়গায় আসবে ক্রিস্টাল প্রোডাকশনের নতুন মেগা। 

এদিকে গত কয়েকদিনে কম বিতর্ক হয়নি মুকুট-কে নিয়ে। প্রযোজনা সংস্থা ব্লুজ প্রোডাকশনের সঙ্গে ঝামেলায় প্রথম সিরিয়াল ছেড়ে বেড়িয়ে আসেন শ্রীপর্ণা রায়। তারপর সেই দলে যোগ দেন যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়। শ্রীপর্ণা সরাসরি নির্মাতাদের বিরুদ্ধে মুখ না করলেও বিস্ফোরক অভিযোগ করেন যুধাজিৎ। ফেসবুকে লেখেন, ‘শিল্পীর মানহানি করে শিল্পকে ভালোবাসার মিথ্যে অভিনয়টা আর সহ্য হলো না। ভালোবেসে কাজটাই শুধু করতে পারি আর সেটুকুই করি। বিদায় অহংকার’।

এক সাক্ষাৎকারে তাঁর বলা ‘অনেক সিনিয়র অভিনেতা কাজ চলে যাওয়ার ভয়ে কিছু বলে না, অপমান গিলে নেয় সেটে’ বক্তব্য নিয়ে এরপর কম জলঘোলা হয়নি। মুখ খোলেন তিবরিতা, সুতপা, শ্রাবণীরা। গোটা মুকুট টিমের পক্ষ থেকে করা হয় একটি প্রেস কনফারেন্সও। 

এসব বিতর্ক মুকুটের পথে আরও কাঁটা হল তা বলাই বাহুল্য। এখন দেখার কোন নতুন মেগা জায়গা নেয় এটির। 

বায়োস্কোপ খবর

Latest News

নাগেরবাজার ফ্লাইওভারের নিচে হকার উচ্ছেদে এল বুলডোজার, দৃশ্য একনজরে ‘এখন মহালয়া থেকে পুজো উদ্বোধন হয়, এটা অবশ্য আমারই দোষ, মা আগে আসেন', বললেন মমতা! হবে টাকা সঞ্চয়, কিনতে পারেন গাড়ি! লক্ষ্মী নারায়ণ যোগে লাকি ধনু সহ বহু রাশি আথিয়াকে সিনেমায় নামানোর ‘মূল্য’, কত কোটির বাংলো মুকেশ ছাবড়াকে দেন সুনীল? পার্টি থেকে রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার প্রয়োজনীয় সমর্থন জুটিয়ে ফেললেন কমলা Union Budget 2024: বাজেটে অল্প বয়সি এবং ছাত্রছাত্রীদের কী কী লাভ হল? আগের থেকে কতটা হেরফের হল নয়া আয়কর ব্যবস্থায়? কাদের লাভ হবে? একনজরেই দেখে নিন ৫ দিনে চতুর্থবার! বাজেটের দিনে ফের কলকাতার দোকানগুলিতে দাম কমল সোনার কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.