বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: খারাপ খবর! হয়ে গেল শেষদিনের শ্যুটিং, আগামী মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা

Serial Update: খারাপ খবর! হয়ে গেল শেষদিনের শ্যুটিং, আগামী মাসেই বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা

শেষ মউ এর বাড়ি

Mou er bari: ৬ই নভেম্বর টিভির পর্দায় শেষবার দেখা যাবে ‘মউ-এর বাড়ি’। কালার্স বাংলার সবচেয়ে পুরোনো মেগা এবার শেষ হচ্ছে। 

একদিকে নতুন সিরিয়ালের হিড়িক, অন্যদিকে বিভিন্ন চ্যানেলের একের পর এক মেগা বন্ধ হচ্ছে। শেষের পথে ‘মউ এর বাড়ি’- মাসখানেক আগেই এই খবরটা জানিয়েছিলাম। এবার সামনে এল দিনক্ষণ। হ্যাঁ, কালার্স বাংলার সবচেয়ে পুরোনো সিরিয়াল ‘মউ এর বাড়ি’ শেষ হচ্ছে আগামী মাসের প্রথম সপ্তাহ শেষেই। স্লট পরিবর্তন করেও শেষমেষ টিকতে পারল না অদ্রিজা রায় এবং অভিষেক বি শর্মার এই মেগা।

চারটি মেগা সিরিয়ালের সঙ্গে গত বছর অগস্টের শেষে নতুন করে পথচলা শুরু করেছিল কালার্স বাংলা। বাকি তিন সিরিয়াল শেষ হয়েছে আগেই। স্লট হারিয়েও টিকে ছিল ‘মউ এর বাড়ি’। আসন্ন সিরিয়াল ‘ফেরারি মন’কে জায়গা করে দিতে বিদায় নিতে চলেছে মউ-এর কাহিনি। গত ২১শে অক্টোবর হয়ে গেল ‘মউ এর বাড়ি’র শেষদিনের শ্যুটিং। আগামী ৬ই নভেম্বর শেষবার সম্প্রচার এই ধারাবাহিকের। ৭ই নভেম্বর থেকে সন্ধ্যা ৬.৩০টার স্লটে দেখা যাবে নতুন সিরিয়াল ‘ফেরারি মন’।

শেষ দিনের শ্যুটিং-এ টিম মউ-এর বাড়ি
শেষ দিনের শ্যুটিং-এ টিম মউ-এর বাড়ি

শেষদিনে কেক কেটে একসঙ্গে সেলিব্রেট করল টিম ‘মউ এর বাড়ি’। সেটে হাজির ছিলেন প্রযোজক নিসপাল সিং রানেও। শেষদিনের শ্যুটিং-এ আবেগঘন সকলেই। রূপমের স্মৃতি ইতিমধ্যেই ফিরে এসেছে, রাজেশের পর্দাও ফাঁস হয়েছে। হ্যাপি এন্ডিং-এর মধ্যে দিয়েই শেষ হতে চলেছে এই মেগা। রূপম ও মউয়ের কেমিস্ট্রি শুরু থেকেই মন কেড়েছে সবার। এবার শেষ হচ্ছে সেই জার্নি।

শেষদিন মন খারাপের পালা মউ-এর বাড়িতে 
শেষদিন মন খারাপের পালা মউ-এর বাড়িতে 

৭ই নভেম্বর থেকে কালার্স বাংলার পর্দায় সন্ধ্যা ৬.৩০টায় দেখা যাবে ‘ফেরারি মন’। এই সিরিয়ালে লিড রোলে রয়েছেন জি বাংলার ‘ক্ষীরের পুতুল’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় এবং ‘জয় জগন্নাথ’-এর নায়ক বিপুল পাত্র। কলেজ প্রেমের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে, যদিও কাহিনির শুরুটা হবে ঝগড়া এবং রেষারেষি দিয়ে। সিরিয়ালের প্রোমো ইতিমধ্যেই ভাইরাল। সেখানে নায়িকার নিজেই নিজের কপালে সিঁদুর পরানো নিয়ে চর্চার শেষ নেই। দর্শক মনে কতটা জায়গা করে নেবে এই নতুন গল্প সেটাই এখন দেখবার।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.