বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘খড়কুটো’,‘মন ফাগুন’-এর পর এবার শেষ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় মেগা!

Serial Update: ‘খড়কুটো’,‘মন ফাগুন’-এর পর এবার শেষ হচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় মেগা!

শেষ হচ্ছে আয় তবে সহচরী? 

Aye Tobe Sohochori to end soon: শারীরিক অসুস্থতার জন্য আপতত ‘আয় তবে সহচরী’ থেকে ব্রেক নিয়েছেন কনীনিকা। লিডিং লেডিকে ছাড়া খুব বেশিদিন মেগা চালাতে ইচ্ছুক নয় চ্যানেল কর্তৃপক্ষ? 

মাত্র তিনদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার দুই জনপ্রিয় মেগা ‘খড়কুটো’ এবং ‘মন ফাগুন’, এবার ফের মন খারাপ করা খবর। শেষের পথে জলসার আরও এক ধারাবাহিক। এবার কোপ পড়তে চলেছে ‘আয় তবে সহচরী’র পর। ‘এক্কা দোক্কা’র আগমনে জায়গা ছাড়তে হয়েছে সহচরীকে। এবার নাকি বন্ধ করা হবে ‘আয় তবে সহচরী’।

ঠিক এক বছর আগেই শুরু হয়েছিল সহচরী আর বরফির সফর। কনীনিকার প্রত্যাবর্তন নিয়ে বেজায় উৎসাহী ছিল ফ্যানেরাও। অসম বয়সী দুই নারীর বন্ধুত্বের গল্প শুরুতেই দাগ কাটে দর্শক মনে। তবে বছর ঘুরতে না ঘুরতেই বন্ধের পথে এই সিরিয়াল! এর কারণ কি কনীনিকার অসুস্থতা?

গত কয়েক সপ্তাহ ধরেই সিরিয়ালে দেখা যাচ্ছে সহচরীকে। সদ্যই চেন্নাইতে গিয়ে মেরুদণ্ডের অস্ত্রোপচার করিয়েছেন অভিনেত্রী। শহরে ফিরলেও এখনও পুরোপুরি সুস্থ নন, হিলিং চলছে। যদিও এরমধ্য়ে খানিক বাধ্য হয়েই দেবের ‘প্রজাপতি’র জন্য একদিন শ্যুটিং করেছেন। তবে মেগায় ফিরতে হলে আরও কিছুটা সময় দরকার তাঁর। যদিও লিডিং লেডিকে ছাড়া দীর্ঘদিন সিরিয়াল চালিয়ে নিয়ে যেতে আগ্রহী নয় চ্যানেল, এমনই কানাঘুষো শোনা যাচ্ছে টেলিপাড়ায়।

শেষ হচ্ছে আয় তবে সহচরী?
শেষ হচ্ছে আয় তবে সহচরী?

আরও পড়ুন-‘আমি ব্যক্তিগতভাবে স্বর্ণেন্দুর সঙ্গে কাজ করতে চাইছি না’,নিন্দকদের জবাব শ্রুতির

কনীনিকার অসুস্থতা কি ‘আয় তবে সহচরী’ বন্ধ হওয়ার কারণ? এই ব্যাপারে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, এখনও প্রযোজনা সংস্থার তরফে কিছুই জানানো হয়নি তাঁকে। তবে চ্যানেল যোগাযোগ করেছিল। সহচরী বলেন, ‘আমি বলেছি যদি আপনারা বলেন, তা হলে আমি এই অবস্থাতেও গিয়ে শ্যুটিং করে আসতে পারি।’ কনীনিকা ফিরলে চ্যানেল কি সিদ্ধান্ত পালটাবে?

এমন সম্ভাবনা কম। বুধবারই প্রকাশ্যে এলেছে জলসার আসন্ন মেগা ‘হরগৌরী পাইস হোটেল’-এর ঝলক। যিশু-নীলাঞ্জনার প্রযোজনা সংস্থার এই মেগায় লিড রোলে থাকছেন রাহুল মজুমদার এবং নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়। ‘সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’, ‘মাধবীলতা’র পর জলসার নতুন নিবেদন। এছাড়াও খুব শীঘ্রই টেন্ট সিনেমার নতুন সিরিয়াল আসছে স্টার জলসায়, যেখানে জুটিতে ফিরবেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত তিয়াসা-নীল। আরও পড়ুন-খুকুমণির বিহান ফিরছে ‘হরগৌরী পাইস হোটেল’ নিয়ে, গল্পে ‘তোমায় আমায় মিলে’র ছোয়াঁ?

এখনও পর্যন্ত টেলিপাড়ায় যা জল্পনা, জি বাংলার একসময়ের টিআরপি টপার জুটি মুখোমুখি হবে ‘মিঠাই’ ধারাবাহিকের। অর্থাৎ ধুলোকণা'র স্লট বদলের সম্ভাবনা প্রবল। অন্যদিকে রাত ১০টার স্লটে আসতে পারে ‘হরগৌরী পাইস হোটেল’। তবে সবটাই জল্পনা, এই নিয়ে আনুষ্ঠানিকভাবে চ্যানেল কিছুই জানায়নি।

 

 

 

 

বন্ধ করুন