বাংলা নিউজ > বায়োস্কোপ > Shabana Azmi: শাবানার নাম করে প্রতারণার ছক! পুলিশের দ্বারস্থ বর্ষীয়ান অভিনেত্রী

Shabana Azmi: শাবানার নাম করে প্রতারণার ছক! পুলিশের দ্বারস্থ বর্ষীয়ান অভিনেত্রী

শাবানার নাম করে প্রতারণার ছক

Shabana Azmi: শাবানা আজমির নাম করে প্রতারণার চেষ্টা! খবর পেতেই সোশ্যাল মিডিয়ায় হুঁশিয়ারি অভিনেত্রীর। জানালেন পুলিশের কাছে যাবেন।

শাবানা আজমির নাম করে প্রতারণা! বর্ষীয়ান অভিনেত্রীর ভেক ধরে সকলকে মেসেজ করছেন কেউ! সম্প্রতি এমনটাই টুইটারে (বর্তমানে যা এক্স নামে পরিচিত) জানালেন তিনি। তাঁর আইনজীবী ইতিমধ্যেই এই ফিশিং অ্যাটেম্পট নিয়ে একটি নোটিশ জারি করেছেন। এছাড়াও অভিনেত্রী যে পুলিশের দ্বারস্থ হতে চলেছেন সেই কথাও জানিয়েছেন তাঁর এই পোস্টে।

টুইটারে কী লিখেছেন শাবানা?

শাবানা আজমির নাম করে তাঁর সহকর্মী এবং বন্ধুদের মেসেজ পাঠানো হচ্ছে! আর সেই ফাঁদে পা দিলেই কী হবে তা সকলেরই জানা! অভিনেত্রী তাঁর পোস্টে সকলকে সচেতন করে দিয়ে লেখেন, ‘আমার একাধিক কলিগ এবং বন্ধুকে আমার নাম করে মেসেজ পাঠানো হচ্ছে বলেই জানতে পেরেছি। এটা একটা ফিশিং অ্যাটেম্পট ছাড়া আর কিছুই নয়। যাঁরা যাঁরা এই মেসেজের উত্তর দিচ্ছেন তাঁদের অ্যাপ স্টোর থেকে মেসেঞ্জারের জন্য কেনাকাটা করতে বলা হচ্ছে।’

আরও পড়ুন: 'আমার বাবা সব পারে', কুণ্ঠা নয়, ‘রকি অউর রানি’তে শাবানা-ধর্মেন্দ্রর চুমু দৃশ্যের তারিফ সানির

তিনি সকলকে সাবধান করে আরও বলেন, 'শাবানাজির নাম করে কোনও কল বা মেসেজ এলে প্লিজ ধরবেন না। এটা একটা সাইবার ক্রাইম। আমরা পুলিশের কাছে যাচ্ছি।' তিনি একই সঙ্গে কোন দুই নম্বর থেকে কল যাচ্ছে সকলের কাছে সেটাও প্রকাশ্যে এনেছেন। এই নম্বর দুটো হল +৬৬৯৮৭৫৭৭০৪১ এবং +৯৯৮৯১৭৮১১৬৭৫।

আরও পড়ুন: হরিহরণের বুদ্ধিতেই মুম্বই আসেন কেকে! মোট কটা ভাষায় গান গেয়েছিলেন ইয়ারোর গায়ক?

প্রসঙ্গত সম্প্রতি শাবানা আজমিকে পর পর দুটো ছবিতে দেখা গেল। রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে তিনি রানি ওরফে আলিয়ার ঠাকুমার চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানে তাঁর এবং ধর্মেন্দ্রর রসায়ন নজর কেড়েছে সবার। শুধু তাই নয় তাঁদের চুম্বন দৃশ্য চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। অন্যদিকে ঘুমর ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। এখানে মুখ্য ভূমিকায় সাইয়মি খের এবং অভিষেক বচ্চনকে দেখা যাচ্ছে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.