বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিঙ্গন করে, কার্তিকের গালে আলতো আদর শাহরুখের! ‘ব্রোম্যান্স’য়ে আপ্লুত নেটিজেনরা
শাহরুখ-কার্তিকের ‘ব্রোম্যান্স’

আলিঙ্গন করে, কার্তিকের গালে আলতো আদর শাহরুখের! ‘ব্রোম্যান্স’য়ে আপ্লুত নেটিজেনরা

  • শাহরুখ-কার্তিকের ‘ব্রোম্যান্স’য়ের ভিডিয়ো ভাইরাল-

শাহরুখ খানের মুখোমুখি অভিনেতা কার্তিক আরিয়ান। বলিউডের বাদশার সঙ্গে কার্তিকের ‘ব্রোম্যান্স’-এর একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। নেটিজেনরা ভিডিয়ো দেখে দুই তারকার প্রতি ভালোবাসা উজাড় করেছেন।

মুম্বই পুলিশের সম্মানার্থে আয়োজিত বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান 'উমাঙ্গ ২০২২'। অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান থেকে একাধিক নামী দামী তারকারা। 'উমাঙ্গ ২০২২'-এ বাদশাহি মেজাজে প্রবেশ করেন শাহরুখ। বাইকে চড়ে এ দিন শাহরুখকে প্রবেশ করতে দেখে চারিদিকে হইচই পড়ে গিয়েছিল। কিন্তু স্টেজে প্রবেশের আগের মুহূর্তের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে এক পাপারাৎজ্জোর অ্যাকাউন্ট থেকে।

আরও পড়ুন: Shah Rukh Khan: ‘মেজাজেই রাজা’, শাহরুখের এই এয়ারপোর্ট লুকে ঘুম উড়েছে ভক্তদের

ভিডিয়োতে দেখা গিয়েছে, ফর্ম্যাল সাদা শার্ট এবং কালো প্যান্ট পরে বাইকে বসা শাহরুখ। পাশে দাঁড়িয়ে কার্তিক। দু'জনের মিষ্টি আলাপচারিতা লেন্সবন্দি করেছেন পাপারাৎজো। দু'জনে একে অপরকে আলিঙ্গন করেন। এরপর কার্তিকের গালে আলতো করে আদর করেন এসআরকে।

আরও পড়ুন: মডেলিং থেকে বলিউডে ডেবিউ এবং দীর্ঘ কেরিয়ার, অবাক করা ট্রান্সফরমেশন ক্যাটরিনার

SRK এবং কার্তিকের ভাইরাল ভিডিয়ো ক্লিপ দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। একজন অনুরাগী মন্তব্য করেছেন, ‘আহা, দেখুন তিনি যেভাবে কার্তিকের গাল স্পর্শ করলেন। উষ্ণতা এবং নম্রতায় ভরা। তিনি একজন সত্যিকারের রকস্টার।’ অপর একজনের মন্তব্য, ‘যেভাবে SRK কার্তিকের গাল ছুঁয়েছে…’। অপর একজন লিখেছেন, ‘শাহরুখ স্যারের মানুষের সঙ্গে আচরণ অসাধারণ’। দুই তারকার ভিডিয়ো দেখে আপ্লুত নেটিজেন।

পোস্টে নেটিজেনের কমেন্ট
পোস্টে নেটিজেনের কমেন্ট

প্রায় সাড়ে চার বছরের বিরতির পর বড় পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' দীপিকা পাড়ুকোনের বিপরীতে দেখা যাবে তাঁকে। ছবিতে রয়েছেন অভিনেতা জন আব্রাহামও। নয়নতারার সঙ্গে অ্যাটলির ‘জওয়ান’ এবং তাপসী পান্নুর সঙ্গে রাজকুমার হিরানির ‘ডানকি’তে দেখা যাবে শাহরুখকে।

বন্ধ করুন