বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Indian Cricket Team: 'তোমাদের জন্য গর্বিত', মাঠে বসে গলা ফাটানোর পর রোহিতদের জন্য বিশেষ বার্তা শাহরুখের

Shah Rukh Khan-Indian Cricket Team: 'তোমাদের জন্য গর্বিত', মাঠে বসে গলা ফাটানোর পর রোহিতদের জন্য বিশেষ বার্তা শাহরুখের

রোহিতদের জন্য বিশেষ বার্তা শাহরুখের

Shah Rukh Khan-Indian Cricket Team: ২০০৩ এর পর ২০২৩ এও বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারল ভারত। এদিন মাঠে বসে দেশকে সাপোর্ট করেন শাহরুখ। পরাজয়ের পর কী লিখলেন বিরাটদের নিয়ে।

প্রার্থনা, চেষ্টা সবটাই বিফলে গেল। ২০০৩ এর পুনরাবৃত্তি এদিন আবার ঘটে গেল গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। কুড়ি বছর পর আবারও অস্ট্রেলিয়ার কাছে বিশ্বকাপের ফাইনালে পরাজিত হল ভারত। এদিন মাঠে থেকে দেশকে সাপোর্ট করেছিলেন শাহরুখ খান। রোহিতরা হারার পর কী লিখলেন?

ভারতের পরাজয়ের পর কী লিখলেন শাহরুখ খান?

গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আরও একাধিক তারকার সঙ্গে এই হাইভোল্টেজ ম্যাচ দেখতে এসেছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিলেন গৌরী খানও। দেশের হয়ে এদিন তাঁরা গলা ফাটান। কিন্তু দুর্ভাগ্যবশত অস্ট্রেলিয়ার কাছে হেরে গেল ভারত। এরপর দেশের জন্য, ভারতীয় ক্রিকেট টিমের জন্য বিশেষ বার্তা লিখলেন কিং খান।

আরও পড়ুন: সেলিম খানের ভবিষ্যদ্বাণী মিলে গেল! বিগ বসের মঞ্চে বাবার কোন কথা জানালেন সলমন?

আরও পড়ুন: সাফল্যের পর ব্যর্থতাতেও বিরাটের পাশে অনুষ্কা, অস্ট্রেলিয়ার কাছে পরাজয়ের পর জড়িয়ে ধরলেন কোহলিকে

এদিন শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'গোটা টুর্নামেন্টে ভারত যেভাবে খেলল সেটা গর্বের। তারা দারুণ খেলেছে। এটা স্পোর্ট, এখানে এক আধদিন খারাপ যেতেই পারে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় যে এই খারাপ দিনটা আজকেই এল। কিন্তু টিম ইন্ডিয়া অনেক ধন্যবাদ আমাদের গর্বিত করার জন্য। গোটা দেশকে তোমরাই একসঙ্গে বেঁধে রেখেছ। দেশের হয়ে গলা ফাটাতে বাধ্য করেছ। তোমাদের জন্য রইল অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা। তোমাদের জন্যই আজ আমাদের দেশ গর্বিত।'

কে কী বলছেন?

মাত্র কয়েক মিনিটে অনেকেই মতামত জানিয়েছেন এখানে। এক ব্যক্তি লেখেন, 'হ্যাঁ, সব দিব সমান যায় না। আগামী বছর আবার হবে। শুভেচ্ছা নিও।' আরেকজন লেখেন, 'এই জন্যই আপনাকে এত ভালো লাগে।'

ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে এদিন একাধিক বলি তারকারা মাঠে এসেছিলেন। শাহরুখ খান ছাড়াও রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সহ আশা ভোঁসলেকে দেখা যায় ভারতের হয়ে গলা ফাটাতে। এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। এছাড়া সদগুরু, সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন। এদিন মায়ের সঙ্গে মাঠে এসেছিলেন অনুষ্কা। কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি আবারও গর্ভবতী। এই অবস্থাতেও বিরাট এবং গোটা দলকে সমর্থন করতে মাঠে হাজির ছিলেন। সঙ্গে কেএল রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকেও দেখা যায়। এছাড়া ছিলেন রোহিতের স্ত্রী রিতিকা, রবীন্দ্র জাদেজার স্ত্রী, প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.