বাংলা নিউজ > বায়োস্কোপ > ICC World Cup Final: সাফল্যের পর ব্যর্থতাতেও বিরাটের পাশে অনুষ্কা, অস্ট্রেলিয়ার কাছে পরাজয়ের পর জড়িয়ে ধরলেন কোহলিকে

ICC World Cup Final: সাফল্যের পর ব্যর্থতাতেও বিরাটের পাশে অনুষ্কা, অস্ট্রেলিয়ার কাছে পরাজয়ের পর জড়িয়ে ধরলেন কোহলিকে

সাফল্যের পর ব্যর্থতাতেও বিরাটের পাশে অনুষ্কা

ICC World Cup Final: ২০০৩ এর দুঃস্বপ্ন আবারও কুড়ি বছর পর ফিরে এল। আবারও বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত অস্ট্রেলিয়া। আবারও অসিদের কাছে হারল রোহিতদের টিম।

আরও একটা দুঃস্বপ্নের রাত গোটা ভারতবাসীর কাছে। টানা দশটা ম্যাচ জিতে ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারটা অনেকেরই হজম হচ্ছে না। কিন্তু যাঁরা এতদিন এক টানা এতগুলো ম্যাচ জেতালেন তাঁদের কী অবস্থা? গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এবারের বিশ্বকাপের ফাইনালে অসিদের কাছে হারার পরই বিরাটকে জড়িয়ে ধরলেন অনুষ্কা। সহধর্মিণীর মতোই পাশে থেকে দিলেন সান্ত্বনা। একাধিক বলি তারকারাও ভারতীয় ক্রিকেট দলের এই চেষ্টা, তাঁদের অবদানকে কুর্নিশ জানিয়েছেন।

বিরাটকে জড়িয়ে ধরলেন অনুষ্কা

২০০৩ এর সেই ভয়ঙ্কর স্মৃতি আবারও কুড়ি বছর পর ফিরে এল। বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয় এদিন ভারত, আর অতীতের পুনরাবৃত্তি ঘটিয়ে ফের হারে ভারতীয় ক্রিকেট দল। তবে ফাইনালে হারলেও গোটা টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত পারফর্ম করেছেন তাঁরা। নিজেদের পারফরমেন্স দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন বিরাট-রোহিতরা। ফাইনালের দিনও পঞ্চাশ রান করেন বিরাট। সেই মুহূর্তে যেমন অনুষ্কা খুশি হয়েছিলেন। ঠিক তেমনই ভারত যখন হেরে যায় তার কিছু পরেই বিরাটকে জড়িয়ে ধরেন অনুষ্কা। ভরসা দেন তাঁকে। তাঁদের এই মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। যদিও ছবিতে বিরাটের মুখ দেখা যাচ্ছে না। কেবল জার্সির নাম এবং নম্বর দেখা যাচ্ছে।

আরও পড়ুন: টুপি-বুট পরে বিশ্বকাপের ফাইনালে গাভাসকর যেন কাউ বয়! ট্রোলের পর কী পরলেন মায়ান্তি?

আরও পড়ুন: ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে মন জিতলেন শাহরুখ, আশা ভোঁসলের জন্য কী করলেন কিং খান?

এদিন মায়ের সঙ্গে মাঠে এসেছিলেন অনুষ্কা। কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি আবারও গর্ভবতী। এই অবস্থাতেও বিরাট এবং গোটা দলকে সমর্থন করতে মাঠে হাজির ছিলেন তিনি। সঙ্গে কেএল রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকেও দেখা যায়। এছাড়া ছিলেন রোহিতের স্ত্রী রিতিকা, রবীন্দ্র জাদেজার স্ত্রী, প্রমুখ।

ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে এদিন একাধিক বলি তারকারা মাঠে এসেছিলেন। শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সহ আশা ভোঁসলেকে দেখা যায় ভারতের হয়ে গলা ফাটাতে। এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। এছাড়া সদগুরু, সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও মুখ পুড়ল বাংলার, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল? এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.