বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan resumes Dunki: ‘ডানকি’র শ্যুটিং শুরু করলেন শাহরুখ, কিন্তু এ কী! তিনি সুপারমার্কেটে কী করছেন

Shah Rukh Khan resumes Dunki: ‘ডানকি’র শ্যুটিং শুরু করলেন শাহরুখ, কিন্তু এ কী! তিনি সুপারমার্কেটে কী করছেন

ডানকি-র শ্যুটিং শুরু করলেন শাহরুখ

Shah Rukh Khan resumes Dunki Shoot: বর্তমানে শাহরুখ খান তাঁর পরবর্তী ছবি ডানকি-র শ্যুটিং করছেন। কোথায়? দেখুন সেই ভিডিয়ো।

শাহরুখ খান আগামী বছর এক সঙ্গে একাধিক ছবি নিয়ে বড়পর্দায় ফিরছেন দীর্ঘ চার বছর পর। এর মধ্যে তাঁর অন্যতম ছবি হল ডানকি। বর্তমানে কিং খান এই ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। সৌদি আরবের জেড্ডায় তাঁকে শ্যুটিং করতে দেখা গেল।

চলতি বছরের এপ্রিল মাসে এই ছবির কথা ঘোষণা করা হয়। এবং জানা গিয়েছে এই ছবিটি আগামী বছর ২২ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাবে। এই প্রথমবার কোনও ছবিতে শাহরুখ খান রাজকুমার হিরানির সঙ্গে কাজ করতে চলেছেন। এই ছবিতে শাহরুখ ছাড়াও দেখা যাবে তাপসী পান্নুকে। ছবিটির পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। গৌরী খান এবং পরিচালক দুজনে একত্রে এই ছবির প্রযোজনা করেছেন। কিছুদিন আগেই বাদশাহকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। তিনি সৌদি আরব গিয়েছেন এই ছবির পরবর্তী শ্যুটিংয়ের জন্য।

বর্তমানে সৌদি আরবের জেড্ডায় কিং খান এই ছবির শ্যুটিং করছেন আর তখনই তাঁকে তাঁর ভক্তরা দেখে ফেলে। জেড্ডা ওয়াটারফ্রন্টে তাঁকে দেখা যায় প্রথমে। এরপর তাঁকে একটি সুপারমার্কেটেও দেখা যায়। অভিনেতার যে ছবিগুলো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় সেখানে তাঁকে একটি লেদার জ্যাকেট পরে থাকতে দেখা গিয়েছে। সঙ্গে একটি টুপিও পরেছিলেন তিনি। তাঁর সঙ্গে ক্রিউ মেম্বাররা সকলেই ছিলেন।

সৌদি আরবে কিং খানের ছবিগুলো তো সম্প্রতি ভাইরাল হয়েছে। এর আগে তাঁকে এয়ারপোর্টে যখন দেখা গিয়েছিল তাঁর এক ভক্ত সেই মুহূর্তের ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় সেটা পোস্ট করেন।

ডানকি ছবিটির চিত্রনাট্য লিখেছেন রাজকুমার হিরানি, অভিজাত যোশী, কণিকা ধিলন। এই প্রথমবার কোনও ছবিতে শাহরুখ খান এবং তাপসী পান্নুকে জুটি বাঁধতে এবং স্ক্রিন ভাগ করতে দেখা যাবে।

শাহরুখ খান এই ছবির ঘোষণা করে লিখেছিলেন, ' রাজকুমার হিরানি সাহেব আপনি তো আমার সান্টা ক্লজ বেরোলেন। আপনি এই ছবির শ্যুটিং শুরু করুন আমি সময় মতো পৌঁছে যাব, তারপর তো আমি সেটেই থাকতে শুরু করব। ভীষণ ভালো লাগছে আপনার সঙ্গে কাজ করতে পেরে। ছবিটি ২২ ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পাবে।'

তবে ডানকি ছবির আগে শাহরুখ খানকে জানুয়ারি মাসে বড়পর্দায় দেখা যাবে। ২৫ জানুয়ারি পাঠান ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিটিতে তাঁর সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। এরপর জুন মাসে জওয়ান ছবিটি মুক্তি পাবে কিং খানের।

বন্ধ করুন