বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউ ইয়র্ক ফিরে গেলেন শাহরুখ কন্যা সুহানা, পাশাপাশি নিলেন বড় সিদ্ধান্ত
সুহানা খান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম suhanakhan2)
সুহানা খান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম suhanakhan2)

নিউ ইয়র্ক ফিরে গেলেন শাহরুখ কন্যা সুহানা, পাশাপাশি নিলেন বড় সিদ্ধান্ত

  • পরিবারকে ছেড়ে নিউ ইয়র্কে ফিরে গেলেন সুহানা। উচ্চ শিক্ষার জন্য মার্কিন মুলুকেই থাকেন শাহরুখ কন্যা, করোনা আবহে কলেজ বন্ধ থাকায় দেশে ফিরেছিলেন। 

নিউ ইয়র্কে ফিরে গেলেন শাহরুখ কন্যা। করোনার জেরে মার্চেই দেশে ফিরেছিলেন সুহানা। এরপর পরিবারের সঙ্গে মুম্বইতে কাটিয়েছেন সুহানা খান, মাঝে আইপিএলের সময় সপরিবারে আমিরশাহীতে উড়ি গিয়েছিলেন বটে, তবে ছুটির পর্ব শেষ এবার পড়াশোনা নিয়ে ব্যস্ত হওয়ার পালা। পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের নিউ ইয়র্ক ফিরে গেলেন মন্নতের রাজকুমারী।ব্রিটিশ যুক্তরাজ্যের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।

ফিরে গিয়ে নিজের ইনস্টাগ্রামে লাইব্রেরি ভর্তি বইয়ের ছবি পোস্ট করেন শাহরুখ কন্যা। ক্যাপশনে লেখেন, ‘এটা মিষ্টি’। তবে নিজের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সুহানা। ট্রলিংয়ের মুখে পড়েই কী এই সিদ্ধান্ত নিলেন সুহানা? তেমনই মনে করছেন অনুরাগীরা।

সম্প্রতি, এদেশে থাকাকালীন নিজের অজস্র ছবি পোস্ট করতে দেখা যায় সুহানাকে। শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান। এখনও বি-টাউনে পা রাখেননি তিনি। তবে স্টাইল স্টেটমেন্ট দিয়ে চর্চার শিরোনামে থাকেন হামেশাই। সামাজিক মাধ্যমে তাঁর অজস্র ফলোয়ার্স।

প্রসঙ্গত, বেশ কয়েকমাস আগে সামাজিক মাধ্যমে নিজের ছবি পোস্ট করে নানা ধরণের আক্রমণের শিকার হয়েছেন সুহানা খান। গায়ের রঙ নিয়ে তাঁকে বিভিন্ন ধরনের কটুক্তি করা হয়েছে ইনবক্সে। তা নিয়ে ছবি পোস্ট করে সরব হয়েছিলেন শাহরুখ-কন্যা। ছবির পোস্টের পাশাপাশি বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সুর চড়াতে দেখা যায় তাঁকে। পোস্টটা করার পর বলিউড পরিবারের একাধিক সদস্য সুহানাকে সাপোর্ট করতে এগিয়ে আসেন। 

হিন্দুস্তান টাইমসে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছেন, সুহানা অভিনয় করতে চান। তার জন্য তাঁকে তিন-চার বছর অভিনয় শিখতে হবে, যদি সে সত্যিই অভিনয় করতে চায়। অভিনেতা এও জানিয়েছেন, ইন্ডাস্ট্রির তাঁর অনেক বন্ধুই মনে করেন তাঁর ছেলে-মেয়েদের কাল থেকে অভিনয় করা উচিত। তবে তিনি বিশ্বাস করেন পড়াশোনা শেষ করা সবচেয়ে বেশি জরুরি, তারপরই কেরিয়ার গড়তে মন দেবে। 

বন্ধ করুন