বাংলা নিউজ > বায়োস্কোপ > চাই 'সেক্সি ফিগার', জিমে স্পোর্টস ব্রা পরে ঘাম ঝরাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা!
সুহানা খান
সুহানা খান

চাই 'সেক্সি ফিগার', জিমে স্পোর্টস ব্রা পরে ঘাম ঝরাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা!

  • সুহানা জাদুতে মুগ্ধ নেটিজেনরা।

সোমবার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন একটি ছবি পোস্ট করেন শহরুখ কন্যা সুহানা খান। স্পোর্টস ব্রা-র সঙ্গে ট্রাক প্যান্ট পরে জিমে তিনি। চুলটা পোনি টেইল করে বাঁধা। জিমে ফটোসেশন সেরেছেন এই স্টার কিড। সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে। 

মিরর সেলফিতে সামনে একাধিক ওএজনের ডামবেল নজরে আসছে। বছর ২১-এর সুহানাকে জিমে একাই দেখা গেছে।

জিমে ঘাম ঝরাচ্ছেন সুহানা (ছবি ইনস্টা স্টোরি)
জিমে ঘাম ঝরাচ্ছেন সুহানা (ছবি ইনস্টা স্টোরি)

প্রসঙ্গত, রবিবার ছিল পিতৃ দিবস। এদিন বাবা শহরুখকে উইস করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন সুহানা। কালো-সাদা ছবিতে ছোট্ট সুহানাকে চুমু খেতে দেখা গেছে শাহরুখকে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে সুহানা লেখে, ‘ফাদার্স ডে’। সঙ্গে জুড়ে দেন ভালবাসার ইমোজি।

ফাদার্স ডে-তে সুহানার ইনস্টাগ্রাম স্টোরি
ফাদার্স ডে-তে সুহানার ইনস্টাগ্রাম স্টোরি

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানাকে আরো বেশ কয়েকটি ছবি শেয়ার করতে দেখা যায়। বন্ধুদের সঙ্গে আউটিংয়ে গিয়েছিলেন সুহানা খান। কালো উইনচেটারের সঙ্গে ফুল স্লিভ টপ করে ফ্য়াশনেবল লুকে ধরা দিয়েছেন তিনি। বন্ধুদের সঙ্গে একাধিক ছবি ভেসে উঠেছে এই স্টার কিডের ইনস্টা স্টোরিতে।

সুহানার ইনস্টা স্টোরি
সুহানার ইনস্টা স্টোরি
সুহানার ইনস্টা স্টোরি
সুহানার ইনস্টা স্টোরি

আপতত নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। বাবার পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই নিজের কেরিয়ার গড়ার ইচ্ছে তাঁর। তবে শাহরুখ পরিস্কার জানিয়ে দিয়েছেন পড়াশোনা শেষ করে তবেই নিজের ইচ্ছামতো কেরিয়ার বেছে নিতে পারবে সে। নিউ ইয়র্কের পড়াশোনার পাশাপাশি গল্প-আড্ডা- বন্ধুদের সঙ্গে পার্টি সবই জমিয়ে করেন সুহানা খান।

 

বন্ধ করুন