বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের গণেশ বিসর্জনের শুভেচ্ছা, ‘গণপতি বাপ্পা’র ছবি পোস্ট করে শ্রদ্ধা অভিনেতার
শাহরুখের গণপতি বন্দনা
শাহরুখের গণপতি বন্দনা

শাহরুখের গণেশ বিসর্জনের শুভেচ্ছা, ‘গণপতি বাপ্পা’র ছবি পোস্ট করে শ্রদ্ধা অভিনেতার

  • প্রতি বছর পরিবারের সঙ্গে গণেশ বন্দনায় মাততে দেখা যায় শাহরুখকে।

গণেশ বন্দনায় মেতে ছবি পোস্ট করলেন অভিনেতা শাহরুখ খান। অনন্ত চতুর্দশীতে গণেশ চতুর্থী শেষ হওয়ায় ছবি পোস্ট করে বিদায়ের শুভেচ্ছা জানাতে দেখা যায় অভিনেতাকে। ইনস্টাগ্রামে বাড়িতে গণেশ পুজোর ছবি পোস্ট করেছেন তিনি।

ভগবান গণেশের মূর্তি আরাধনার পর ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘ভগবান গণেশের আশীর্বাদ আমাদের সকলের সঙ্গে থাকুক, যতক্ষণ না আমরা পরের বছর তাঁকে আবার দেখতে পাই… গণপতি বাপ্পা মোরিয়া !!!’

প্রতি বছর পরিবারের সঙ্গে গণেশ বন্দনায় মাততে দেখা যায় শাহরুখকে। ছোট ছেলে আব্রামের ভগবান গণেশের কাছে প্রার্থনা করছে, তিনি প্রায়ই এমন ছবি শেয়ার করেন।

অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন শাহরুখের পরবর্তী ছবি ঘোষণার জন্য। ২০১৮ সালে শাহরুখকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। এতে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফও ছিলেন। এরপরই নিজের প্রোডাকশন ভেঞ্চার নিয়ে তিনি একটু ব্যস্ত হয়ে পড়েন তিনি। তাই বিগত তিন বছরে অভিনেতাকে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। 

সম্প্রতি, তিনি সিদ্ধার্থ আনন্দের পাঠান এবং পরিচালক অ্যাটলির ছবির জন্য শ্যুটিংয়ে ব্যস্ত। যদিও কোনও ছবির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। পাঠানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও রয়েছেন।

এদিকে, শাহরুখের নাম আরও কয়েকটি প্রোজেক্টের সঙ্গে যুক্ত হয়েছে। বলা হচ্ছে যে তিনি তামিল পরিচালক অ্যাটলির পরবর্তী ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যেখানে তাঁকে নয়নতারার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও অভিনেতাকে রাজকুমার হিরানির পরবর্তী প্রোজেক্টে দেখা যাবে, গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও কোনও প্রোজেক্ট নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও পর্যন্ত।

 

 

বন্ধ করুন