বাংলা নিউজ > বায়োস্কোপ > 'পাঠান' লুকে যশ রাজ স্টুডিওয় শাহরুখ, ২ বছরের বিরতির পর ফিরলেন শ্যুটিং ফ্লোরে
শাহরুখ খান (ছবি-ইনস্টাগ্রাম) 
শাহরুখ খান (ছবি-ইনস্টাগ্রাম) 

'পাঠান' লুকে যশ রাজ স্টুডিওয় শাহরুখ, ২ বছরের বিরতির পর ফিরলেন শ্যুটিং ফ্লোরে

  • বাদশাহী কামব্যাকের দিকে তাকিয়ে ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় খুশির জোয়ার। 

দীর্ঘ দু বছর ধরে অপেক্ষার পালা চলছে কিং খান ভক্তদের। জিরোর ব্যর্থতা ভুলে কবে নতুন ছবির কাজে হাত দেবেন শাহরুখ খান, সেই নিয়ে বিস্তর জল্পনা-কল্পনা চলেছে। গত দু-বছরে হাতে থাকা একাধিক প্রোজেক্টের অফার ফিরিয়েছেন বাদশা। আসলে একের পর এক ব্যর্থতা ঘিরে ধরেছিল তাঁকে। বক্স অফিসে টানা পাঁচ বছর সেই অর্থে কোনও সাফল্য আসেনি শাহরুখের। জিরো নিয়ে অনেক প্রত্যাশা করেছিলেন শাহরুখ, তবে হাতে লেগেছে শুধুই হতাশা। 

তবে তিনি স্বমহিমায় ফিরে আসবেন বিশ্বাস এসআরকে ভক্তদের। আর সেই বিশ্বাসে ভর করেই প্রথম পদক্ষেপ বাদশার। গত মাসেই মুম্বই মিররে প্রকাশিত প্রতিবেদন জানিয়েছিল নভেম্বরে আইপিএল শেষ হলেই ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করবেন শাহরুখ। আর আজ, বুধবার মুম্বইয়ের যশ রাজ ফিল্ম স্টুডিওয় নতুন লুকে হাজির হলেন বাদশা। যা শ্যুটিং শুরুর জল্পনাকে কয়েকগুণ বাড়িয়ে দিল। পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি শাহরুখকে দেখা গেল লম্বা চুলে। আন্ধেরির এই ফিল্ম স্টুডিওতে কালো রোদচমশা পরেই পা রাখলেন বাদশা।

তবে এখন যশ রাজ ফিল্মসের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি এই ছবির। শাহরুখ নিজেও স্পিকটি নট। জানা যাচ্ছে এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এবং ছবিতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বাদশা। 

গত মাসে #AskSRK সেশন চলাকালীন টুইটারে এক অনুরাগীকে শাহরুখ জানান আগামী এক বছরের মধ্যে থিয়েটারে আসবে তাঁর নতুন ছবি। তিনি বলেন, ‘না… আমি অপেক্ষা করব থিয়েটারে আমার নতুন ছবি দেখবার। শ্যুট শুরু করব, তারপর পোস্ট প্রোডাকশন, আর অবশ্যই সিনেমা হল সব স্বাভাবিক হওয়ার… আশা করছি এক বছর লাগবে’।

পাশাপাশি গত দশ বছরে ভুল চিত্রনাট্য বাছাই সম্পর্কেও সপাট জবাব দিয়ে বাদশা বলেন-'তুমি নিজে যখন কোনও কাজ কর সেটায় তোমায় বিশ্বাস রাখতে হয়, এবং কাজ শেষে ফল যাই হোক সেই সিদ্ধান্তে প্রতি অটল থাকতে হয়… সাফল্য এবং গ্রহণযোগ্যতা তো দর্শকদের হাতে… তোমার বিশ্বাসটা মনে রয়েছে'। সুতরাং শাহরুখ বুঝিয়ে দিলেন কোনও ছবি বা চিত্রনাট্য বাছার জন্য কোনও আফসোস নেই তাঁর মনে। উল্লেখ্য, ২০১৫-র দিলওয়ালের পর সেইভাবেই বক্স অফিস সফল ছবি ঝুলিতে নেই শাহরুখের। ফ্যান, রইস, যব হ্যারি মেট সেজল, জিরো- পর পর চারটি ফ্লপ ছবির বোঝায় জর্জরিত শাহরুখ খান। তবে পাঠান সব হিসাব-নিকাশ পালটে দেবে আশাবাদী শাহরুখ ভক্তরা।

বন্ধ করুন