বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইস্ট.. গৌরবকে ভুলে বার্থ ডে বয় সাহেবের সঙ্গে ডান্স ফ্লোর কাঁপালেন ঋদ্ধিমা
সাহেবের বার্থ ডে ব্যাশ 
সাহেবের বার্থ ডে ব্যাশ 

টুইস্ট.. গৌরবকে ভুলে বার্থ ডে বয় সাহেবের সঙ্গে ডান্স ফ্লোর কাঁপালেন ঋদ্ধিমা

  •  মঙ্গলবার ছিল অভিনেতা সাহেব ভট্টাচার্যের জন্মদিন। দেখুন কেমন ছিল পার্টির আয়োজন। 

মঙ্গলবার ছিল অভিনেতা-সঞ্চালক সাহেব ভট্টাচার্যর জন্মদিন। করোনা আবহে এবছরের বার্থ ডে-টা কাছের বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করলেন তারকা। একথা কারুরই অজানা নয়, গৌরব-ঋদ্ধিমা জুটি সাহেবের ভীষণ ঘনিষ্ঠ বন্ধু। এক কথায় বলা যায় BFF। জন্মদিনে অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষার সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেলো অভিনেতা সাহের ভট্টাচার্যকে। তনু ওয়েডস মনু ছবির ‘সাডি গলি’ গানের তালে পা মেলালেন গৌরব-ঋদ্ধিমারা। ভিডিয়োর ক্যাপশনে সাহেব লিখেছেন- ‘কাহানি মে টুইস্ট’। 

পরিবার এবং কাছের বন্ধুদের সঙ্গে জন্মদিনের কেক কেটে সময় কাটাতে দেখা গেলো তাঁকে। জন্মদিনে পরিবার, বন্ধুবান্ধব এবং অনুগামীদের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত হয়ে পড়েন অভিনেতা সাহেব ভট্টাচার্য। এদিন অভিনেতার বালিগঞ্জের বাড়ির ছাদেই বসেছিল জমজমাট বার্থ ডে সেলিব্রেশনের আসর। 

পরিবারের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। বাবা- সুব্রত ভট্টাচার্য, মা এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, আজ ভালোবাসা, আনন্দ এবং খুশিতে থাকার দিন যাঁরা জীবনে সবথেকে বেশি মূল্যবান মানুষ তাঁদের সঙ্গে। জন্মদিনে অবশ্য বোন সোনম এবং জামাইবাবু তথা ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীকে উপস্থিত থাকতে দেখা যানি। তিনি তাঁদের মিস করছেন জানিয়ে ক্যাপশেন ট্যাগ করেন।

অনুগামীদের উদ্দেশ্যে বার্তাও দেন তিনি-

সম্প্রতি, হইচইয়ের সিরিজ ‘ডিটেকটিভ’এ অভিনয় করেছেন সাহেব ভট্টাচার্য। আপাতত তিনি ব্যস্ত দুটো নতুন ছবির কাজ নিয়ে। শেখর ঘোষের পরিচালনায়, সৌরসেনী মৈত্রর বিপরীতে অভিনয় করছেন। ছবির বিষয় দুর্নীতির বিরুদ্ধে লড়াই। অন্যটি প্রেমের ছবি। সব মিলিয়ে কাজ নিয়ে খুব ব্যস্ত অভিনেতা। 

বন্ধ করুন