বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh-Salman-Aamir: বিরল দৃশ্য! বলিউডের তিন খানকে মিলিয়ে দিলেন 'আম্বানি'রা, গলা জড়িয়ে নাচলেন শাহরুখ-সলমন-আমির

Shahrukh-Salman-Aamir: বিরল দৃশ্য! বলিউডের তিন খানকে মিলিয়ে দিলেন 'আম্বানি'রা, গলা জড়িয়ে নাচলেন শাহরুখ-সলমন-আমির

শাহরুখ-সলমন-আমির

'নাটু নাটু'তে একসঙ্গে নাচার পর প্রথমে সলমন, তারপর আমির, পরে শাহরুখ যেযার নিজস্ব স্টাইলে নাচলেন। আর অন্য দুই খান তখন যে যখন নাচলেন তাঁকে অনুসরণ করলেন। HT City-র ইনস্টাগ্রাম উঠে এসেছে সেই ভিডিয়ো।

২ মার্চ, শনিবারের রাত, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিন। ডান্স ফ্লোরে আগুন লাগিয়ে দিলেন তিন খান। রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত 'RRR' এর 'নাটু নাটু'-গানের তালে নাচলেন শাহরুখ, সালমন ও আমির।

এদিন রং মিলান্ত পোশাক পরেছিলেন শাহরুখ-সলমন। তাঁদের দুজনের পরনেই ছিল আফগানি স্টাইলের কালো পাজামা ও কুর্তা। তবে তাঁদের থেকে একটু ‘হটকে’ আমির পরেছিলেন সবুজ কুর্তা। নাচের পর আবার আমিরের পিঠ চাপড়ে দিলেন শাহরুখ। তিন খানের একসঙ্গে নাচের ভিডিয়ো সত্যিই বিরল বৈকি। বলিউডের বিনোদন দুনিয়ায় তৈরি হল নতুন ইতিহাস।

তবে এখানেই শেষ নয়, 'নাটু নাটু'তে একসঙ্গে নাচার পর প্রথমে সলমন, তারপর আমির, পরে শাহরুখ যেযার নিজস্ব স্টাইলে নাচলেন। আর যে যখন নাচলেন পাশে দাঁড়িয়ে অন্য দুই খান তখন তাঁকে অনুসরণ করলেন। HT City-র ইনস্টাগ্রাম উঠে এসেছে সেই ভিডিয়ো। ভিডিওতে সালমন, আমির এবং শাহরুখকে 'ছাইয়া ছাইয়া', 'মুজসে শাদি করোগি' থেকে টাওয়াল ডান্স, 'জিনে কে হ্যায় চার দিন' আর 'রং দে বাসন্তি'-এর 'মাস্তি কি পাঠশালা'-গানের স্টেপে নাচতে দেখা যায়।

আরও পড়ুন-খুশিতে আত্মহারা! ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’ গানে নাচলেন নতুন বউ শ্রীময়ী

আরও পড়ুন-শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

SRK, সলমান এবং আমির ছাড়াও বলিউডের আরও বেশ কয়েকজন তারকাকেও দেখা গিয়েছে এই অনুষ্ঠানে। এদের মধ্যে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, সইফ আলি খান, কারিনা কাপুর খান, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর। রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও এই অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায়।

এদিকে আবার এমএস ধোনি, রোহিত শর্মা এবং শচীন টেন্ডুলকারের মতো বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বরাও এই উদযাপনে যোগ দিতে পৌঁছেছিলেন। তিনদিন ব্য়পী অনুষ্ঠানের প্রথম দিনে পারফর্ম করেন রিহানার মতো আন্তর্জাতিক তারকা। আজ, ৩ মার্চ, রবিবার নতুন কী চমক থাকছে, এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.