বাংলা নিউজ > বায়োস্কোপ > Shahrukh's Fan: শাহরুখ নেচেছেন ‘জওয়ান’এর সেটে, সত্য়িই মেট্রোর মধ্যে নাচতে শুরু করলেন এই অনুরাগী

Shahrukh's Fan: শাহরুখ নেচেছেন ‘জওয়ান’এর সেটে, সত্য়িই মেট্রোর মধ্যে নাচতে শুরু করলেন এই অনুরাগী

শাহরুখ অনুরাগীর ‘বেকারার করকে হামে’ গানে নাচ

ভাইরাল হয়েছে এক শাহরুখ অনুরাগীর ‘বেকারার করকে হামে’ গানে নাচের ভিডিয়ো। শাহরুখ তো ছবির জন্য তৈরি করা মেট্রোর সেটে এই গানে নেচেছেন, অভিনয় করেছেন। তবে কিং খানের এই অনুরাগী সত্য়িই মেট্রোর মধ্যে নাচতে শুরু করেছিলেন। ঘটনাটি দিল্লি মেট্রোর বলে জানা যাচ্ছে।

শাহরুখ আর 'জওয়ান', আপাতত এতেই মজে রয়েছেন ভারতীয় সিনেমাপ্রেমীরা। তবে 'জওয়ান'-এ ‘টাকলু’ শাহরুখের মেট্রোর মধ্যে ‘বেকারার করকে হামে’ গান ছবি মুক্তির বহু আগে থেকেই সুপারহিট। গানটি যদিও বহু পুরনো। তবে শাহরুখের হাত ধরে নতুন করে বেশ চর্চায় উঠে এসেছে এই গান।

এদিকে শাহরুখে মজে তাঁর বহু অনুরাগীই 'জওয়ান'-এর গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করছেন। এরই মাঝে ভাইরাল এক শাহরুখ অনুরাগীর ‘বেকারার করকে হামে’ গানে নাচের ভিডিয়ো। শাহরুখ তো ছবির জন্য তৈরি করা মেট্রোর সেটে এই গানে নেচেছেন, অভিনয় করেছেন। তবে কিং খানের এই অনুরাগী সত্য়িই মেট্রোর মধ্যে নাচতে শুরু করেছিলেন। ঘটনাটি দিল্লি মেট্রোর বলে জানা যাচ্ছে।

কোরিওগ্রাফার এবং ইনস্টাগ্রাম ব্যবহারকারী আনমোল কে এই শাহরুখ অনুরাগীর ভিডিওটি পোস্ট করেছেন। লিখেছেন, ‘আমার জওয়ান মুহূর্ত, আপনারটা কোথায়?’ নিজে SRK-কে ট্যাগ করে লিখেছেন, ‘আপনার ছোট্ট একজন অনুরাগী স্যার’। ভিডিয়োতে এই অনুরাগীকে জিন্সের জামা-প্যান্ট পরে, চোখে সানগ্লাস পরে নাচতে দেখা যাচ্ছে। আশেপাশের যাত্রীদেরও তাঁর নাচে মজে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-TRP-তে ১ থেকে হঠাৎ পড়ে সোজা ৪! কী বলছেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা?

আরও পড়ুন-মূল্য ৮ কোটি! দুবাইতে ডুপ্লেক্স কিনলেন বিগবস OTT-২ বিজেতা এলভিস, চলুন ঘুরে দেখা যাক…

মাত্র চার দিন আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করার পর থেকে, প্রায় দুই মিলিয়ন ভিউ হয়েছে। ভিডিয়োর নিচে বহু অনুরাগী নানান কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘কেয়া বাত হ্যায় স্যারজি, এসআরকে স্টাইল’। আরও একজন লিখেছেন, ‘এটা মজা…’। কারোর মন্তব্য 'অসাধারণ ভাই…',কেউ মজা করে লিখেছেন 'ওহ লাভলি!'

প্রসঙ্গত, ‘বেকরার করকে হামে ইউ না যাইয়ে/ আপকো হামারি কসম লট আইয়ে’  ১৯৬২ সালে মুক্তি পাওয়া সুপার হিট 'বিস সাল বাদ' ছবির গান। এই গানেই নেচেছিলেন বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন ওয়াহিদা রহমান। ছবির প্রযোজক ছিলেন হেমন্ত মুখোপাধ্যায়, গানটিও তিনিই গেয়েছিলেন। শাহরুখের হাত ধরে ‘জওয়ান’-এ নতুন করে সেই গান ফিরে এসেছে এই গান। খোদ বিশ্বজিৎ-ও শাহরুখের এই নাচ দেখে শুরুতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন।

 

বন্ধ করুন