বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera teaser: ডাকাতের গল্প নিয়ে পর্দায় রণবীর, মুক্তি পেল ‘শামশেরা’-এর টিজার
মুক্তি পেল ‘শামসেরা’-এর টিজার

Shamshera teaser: ডাকাতের গল্প নিয়ে পর্দায় রণবীর, মুক্তি পেল ‘শামশেরা’-এর টিজার

  • টিজারে চমক রণবীর-বাণী-সঞ্জয়ের। একেবারে ভিন্ন লুকে তিন তারকা।

অপেক্ষার অবসান। মুক্তি পেল ‘শামসেরা’-এর টিজার। যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে 'শামশেরা' ছবির টিজার পোস্ট করা হয়েছে। ছবি পরিচালনায় করণ মালহোত্রা। অভিনয় করছেন রণবীর কাপুর, বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত। আগামী ২২ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

পিরিয়ড অ্যাকশন ড্রামা 'শামশেরা'। এক ডাকাত যোদ্ধাদের কাহিনি নিয়ে আসছেন সঞ্জয়-রণবীর জুটি। টিজারেই মিলল গল্পের ইঙ্গিত। টিজারে সঞ্জয়কে বলতে শোনা গিয়েছে, ‘এই গল্প এমন এক ব্যক্তির যে বলত কারও দাসত্ব করা ভালো নয়। অপর কোনও ব্যক্তি তো নয়ই এমনকী যাঁরা ঘনিষ্ঠ, তাঁদের জন্যও নয়।’

ছবির অপর চরিত্র বাণী কাপুর বলে ওঠেন, ‘এই গল্প এমন একজনের যে বাবার দেখানো পথে স্বাধীনতা অর্জন করার স্বপ্ন দেখে।’ সবশেষে রণবীরের কণ্ঠে শোনা যায়, ‘কিন্তু কেউ নিজে থেকে তোমার হাতে স্বাধীনতা তুলে দেবে না। তোমাকেই জিতে নিতে হবে। কাজে-কর্মে ডাকাত হলেও, স্বাধীনতাই ‘শামশেরা’র ধর্ম।’ রণবীরকে মূলত ডাবল রোলে দেখা যাবে ছবিতে।

হিন্দি ভাষার পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেই মুক্তি পাবে এই ছবি। রণবীর, বাণী, সঞ্জয় দত্ত ছাড়াও ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ শুক্লা, রণিত রায়, আশুতোষ রানা প্রমুখ। ছবির বাজেট প্রায় ১৫০ কোটির কাছাকাছি। প্রসঙ্গত ২০২০ সালে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা অতিমারির কারণে স্বাভাবিকভাবেই সেসব পরিকল্পনা বাতিল হয়।

 

 

বন্ধ করুন