বাংলা নিউজ > বায়োস্কোপ > সুহানার চাবুক ফিগারে মুগ্ধ শানায়া, চার বন্ধুর খুনসুটিতে মজে নেটদুনিয়া
সুহানা খানের ফিগারে মুগ্ধ শানায়া
সুহানা খানের ফিগারে মুগ্ধ শানায়া

সুহানার চাবুক ফিগারে মুগ্ধ শানায়া, চার বন্ধুর খুনসুটিতে মজে নেটদুনিয়া

  • অনন্যা পাণ্ডে, শানায়া কাপুর ও নভ্যা নাভেলি নন্দার সঙ্গে ছবি পোস্ট করলেন শাহরুখ-গৌরী কন্যা। 

দিন দিন আরও লস্যময়ী হয়ে উঠছেন সুহানা খান। দাদা আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে রোজই নিত্যনতুন ছবি পোস্ট করে চমকে দেন শাহরুখ খানের একমাত্র কন্যা। গত মাসেই মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে ফিরে গিয়েছেন মন্নতরের রাজকুমারী। তবে বন্ধুদের ভীষণ মিস করছেন সুহানা। আর নিজের গার্ল গ্যাংয়ে সঙ্গে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ‘হট’ ছবি পোস্ট করেছেন সুহানা। ছবিতে দেখা মিলল অভিনেত্রী অনন্যা পাণ্ডে, মহদীপ কাপুরের কন্যা শানায়া কাপুর, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার। 

সুহানার এই পোস্ট স্পষ্ট বুঝিয়ে দিল একে অপরের কতখানি প্রশংসক সুহানা-শানায়া-অনন্যারা। এই ছবিতে হালকা নীল রঙের শর্ট পার্টি ড্রেসে পাওয়া গেছে সুহানাকে। শাহরুখ-গৌরী কন্যার তন্বী দেহে মুগ্ধ নেটনাগরিকরা। সুহানা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুধু আমিই হলাম প্রধান চরিত্র’। কারণ ছবিতে সুহানার উপরেই ক্যামেরার ফোকাস, বাকিদের ছবি ঝাপসা।  সুহানার এই ছবির কমেন্ট বক্সে শানায়া লেখেন- উফ! আমি এই বডি-টা পেতে পারি… প্লিজ'। সুহানা পালটা লেখেন, শানায়া নিজেরটা দেখ'।

সুহানার পোস্টে শানায়ার কমেন্ট 
সুহানার পোস্টে শানায়ার কমেন্ট 

 

এই ছবির প্রেক্ষিতেই বচ্চনের নাতনি চারজনের ‘দেন অ্যান্ড নাও’ ছবি পোস্ট করেন। মেয়েবেলার ছবির সঙ্গে আজকের ছবি পোস্ট করে নভ্যা লেখেন- ‘কীভাবে শুরু হয়েছিল… আর আজও আমাদের বন্ধুত্ব অটুট’। নভ্যার শেয়ার করা মেয়েবেলার ছবিতে সুইম স্যুটে পাওয়া গেল বলিউডের এই তারকা সন্তানদের। কোনও সুইমিং ক্লাসের ফাঁকে তোলা অনন্যা-শানায়া-সুহানা ও নভ্যার এই ছবি। 

এই ছবি প্রসঙ্গে অভিনেত্রী অনন্যা পাণ্ডে লেখেন- 'কিছুই বদলায় নি, শুধু আমি আর সুহানার মাথা খাই না। হয়ত কখনও কখনও খাই'।

বলিউডে পা রাখেননি তিনি। তবে স্টাইল স্টেটমেন্ট দিয়ে চর্চার শিরোনামে থাকেন হামেশাই। সামাজিক মাধ্যমে সুহানার ফলোয়ার্স সংখ্যা ১৫ লক্ষ। ব্রিটিশ যুক্তরাজ্যের আরডিংলে কলেজের পর আপতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান।

বন্ধ করুন