বাংলা নিউজ > বায়োস্কোপ > Shark Tank: আশনীরের ১ কোটির টেবিল দেখতে হাজির অনুপম-আমন! ‘হিরে আছে?’, টোটাল খিল্লি
আশনীরের ১ কোটির টেবিল নিয়ে খিল্লি করল আমন-অনুপম।

Shark Tank: আশনীরের ১ কোটির টেবিল দেখতে হাজির অনুপম-আমন! ‘হিরে আছে?’, টোটাল খিল্লি

  • ‘ভারত পে’ থেকে আশনীর আর তাঁর বউয়ের বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ এনেছে। তাঁর মাঝেই নিজের ১ কোটির টেবিলের কথা বলে সকলকে চমকে দেন!

‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ শেষ হলেও সেটা নিয়ে দর্শকদের কৌতুহল এখনও থেকে গিয়েছে। এই শো তে সবচেয়ে বেশি চর্চা হয়েছে ‘ভারত পে’র প্রাক্ত চেয়ারম্যান আশনীর গ্রোভারকে নিয়ে। তাঁর বিলাসবহুল জীবনযাত্রা নিয়ে তারপরই শুরু হয় চর্চা। তারপরই টুইটারে হঠাৎই একদিন ছবি দিয়ে আশনীর সবাইকে দেখান তাঁর ১ কোটির টেবিল।

এবার সেই টেবিল দেখতে আশনীরের বাড়িতে হাজির হল ‘বোট’র আমন গুপ্তা ও ‘শাদি ডট কম’-এর অনুপম মিত্তল। আশনীর নিজেই একটা ছবির কোলাজ শেয়ার করেছেন। যেখানে স্পিচ বাবল দিয়ে কার্টুনের মতো আকার দেওয়া হয়েছে। ছবিটি শেয়ার করে আশনীর লেখেন, ‘ধন্যবাদ আমন আর অনুপম এত সুন্দর একটা রাতের জন্য। শার্ক ট্যাঙ্কে ঠিক যেখানে শেষ করেছিলাম, আজ ওখানেই শুরু করলাম।’

স্পিচ বাবল অনুসারে আমন বলছে, ১০ কোটির টেবিল মানে দুটো হিরে আছে। আর তাতে অনুপম বলে, ভাই খুঁজে দেখ। তারপরেই আসে আশনীরের সেই বিখ্যাত ডায়লগ, ‘ইয়ে সব দোগলাপন হ্যায়’!

আশনীরের প্রাক্তন কোম্পানি ‘ভারত পে’র পক্ষ থেকে দিনকয়েক আগেই জানানো হয়েছে, আশনীর আর তাঁর স্ত্রী মাধুরী বিলাসবহুল জীবনের কথা। তাঁদের বিরুদ্ধে কোম্পানির টাকা খরচ করে নিজেদের ব্যক্তিগত খরচা করারও অভিযোগ উঠেছে। এই সব কিছু নিয়ে বিতর্ক-র মাঝে ১ কোটির ডাইনিং টেবিল কিনে নেট-নাগরিকদের চমকে দিয়েছেন।

বন্ধ করুন