বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কিশোরের মুখে ‘রূপ তেরা মস্তানা’, মুচকি হাসি শর্মিলা-মনসুরের মুখে
সেই গানের অনুষ্ঠানে শর্মিলা-টাইগার।

Viral Video: কিশোরের মুখে ‘রূপ তেরা মস্তানা’, মুচকি হাসি শর্মিলা-মনসুরের মুখে

  • শর্মিলা ঠাকুর আর মনসুর আলি খানের একটি অদেখা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মেয়ে সাবা আলি খান।

শর্মিলা ঠাকুর আর মনসুর আলি খানের একটি অদেখা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মেয়ে সাবা আলি খান। এমনিতে নেটমাধ্যমে যথেষ্ট সক্রিয় সাবা আলি খান। পতৌদি পরিবারের নানান অদেখা ছবির সঙ্গে সইফের চার সন্তানদের অজস্র সুন্দর মুহূর্তের ছবি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন তিনি। এবারে

নিজের ইনস্টাগ্রামের হ্যান্ডেল থেকে এই পুরনো ভিডিয়োটি শেয়ার করেছেন শর্মিলা-কন্যা,যেখানে দেখা যাচ্ছে মঞ্চ থেকে 'রুপ তেরা মস্তানা' গাইছেন কিশোর কুমার আর তা শুনতে শুনতে মুচকি মুচকি হেসে উঠছেন শর্মিলা এবং টাইগার। সেই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। নবাবের সাথে শর্মিলার নানা অদেখা মুহূর্ত বলে কথা!

ভিডিয়ো থেকেই স্পষ্ট ওই অনুষ্ঠানে আর বাকি পাঁচজনের মতো দর্শকাসনে বসে ছিলেন ওই তারকা-দম্পতি। অন্যদিকে, নিজের চিরাচরিত স্বভাব অনুযায়ী সেই গানটি গাইতে গাইতে মঞ্চে নেচে উঠছেন কিশোর। আর তা দেখে বেশ উপভোগ করতে দেখা গেল পতৌদি দম্পতিকে। ভিডিয়োতে শর্মিলাকে দেখা যাচ্ছে কালো রঙের শাড়ির সঙ্গে ভারি কাজের গহনা পরে থাকতে। অন্যদিকে সাদা টার্টল নেক সোয়েটারের সঙ্গে কালো কোট পরে শর্মিলার পাশে বসে থাকতে দেখা গেল নবাবকে।

ছবিগুলি শেয়ার করে সাবা ক্যাপশনে লিখেছেন, ' জমজমাট সুরের আসর। দারুণ লাগল শুনে।এছাড়াও ভিডিয়োতে দেখা মিলল অধুনা প্রয়াত তৎকালীন সময়ের তাবড় তাবড় সব বলিউড ব্যক্তিত্বদের। সুনীল দত্ত-নার্গিস থেকে শুরু করে অশোক কুমার, রাজ কাপুর, কৃষ্ণা কাপুর কে নেই। এক ঝলক দেখা গিয়েছে সিমি গারেওয়াল, রাখি গুলজার, মনোজ কুমারদেরও।

শর্মিলা আর মনসুরের কেমিস্ট্রি দেখে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়া। এক নেটিজেন লিখেছেন, ‘সত্যি, ওদের বন্ডিংয়ের কোনও তুলনাই হয় না।’পোস্টটি সকলের ভালোবাসা কুড়িয়েছে। ‘ওল্ডএজ রোম্যান্স’-এ মজেছে জেন ওয়াই।

হিন্দি ও বাংলা দুই ধরনের ছবিতেই কাজ করেছেন শর্মিলা টেগর। পতৌদির নবাব মনসুর আলি খানকে বিয়ে করেন ১৯৬৮ সালে। তাঁদের তিন সন্তান-- সইফ আলি খান, সাবা আলি খান ও সোহা আলি খান।

 

বন্ধ করুন