বাংলা নিউজ > বায়োস্কোপ > Sheil Sagar: কেকে-র পর ফের অকাল মৃত্যু গানের জগতে, প্রয়াত ২২ বছরের সঙ্গীতশিল্পী

Sheil Sagar: কেকে-র পর ফের অকাল মৃত্যু গানের জগতে, প্রয়াত ২২ বছরের সঙ্গীতশিল্পী

চলে গেলেন সাহিল

জেন ওয়াই-এর মধ্যে ব্যাপক জনপ্রিয় ছিলেন শেইল, বুধবার প্রয়াত হয়েছেন দিল্লির মাত্র ২২ বছরের এই গায়ক। মৃত্যুর কারণ অজানা। 

দিল্লি থেকে মুম্বইয়ে গিয়ে স্বপ্নের উড়ান ভরে ছিলেন কৃষ্ণকুমার কুন্নথ। যিনি সঙ্গীতপ্রেমিদের কাছে পরিচিত কেকে নামে। দিল্লির এই ভূমিপুত্রের মৃত্যু সংবাদে শোকস্তব্ধ গোটা দেশ। এর মাঝেই এল আরও একটা মন খারাপ করে দেওয়ার খবর। মাত্র ২২ বছরেই নিভে গেল এক উঠতি সঙ্গীতশিল্পীর জীবন। প্রয়াত দিল্লির সঙ্গীতশিল্পী শেইল সাগর (Sheil Sagar)।

বুধবার মৃত্যু হয়েছে শেইলের। তবে কেন বা কীভাবে এই তরুণ গায়কের মৃত্যু তা জানা যায়নি। গত বছরই শেইলের গান ‘ইফ আই ট্রায়িড’ (If I Tried) দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। শেইলের বন্ধু তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই ইন্ডিপেনডেন্ট মিউজিক আর্টিস্টের গান ‘ইফ আই ট্রায়িড’ স্পটিফাইতে প্রায় চল্লিশ হাজার বার স্ট্রিম হয়েছে, তা বড় প্রাপ্তি।

নতুন প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় ছিলে শেইল, ২০২১ সালে তাঁর আরও তিনটে সিঙ্গলস মুক্তি পেয়েছিল, 'বিফোর ইট গোজ','স্টিল','মিস্টার মোবাইল ম্যান লাইভ'।

তাঁর মন মাতানো সুরেলা কন্ঠ, ইংরাজি উচ্চারণ-সঙ্গীতপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছিল। শেইলের প্রয়াণে মন খারাপের আবহ। সিধু মুসেওয়ালা, কেকে, পন্ডিত ভজন সোপারির পর এবার এই তরুণ শিল্পী, সঙ্গীত জগতে যেন মৃত্যুমিছিল গত কয়েকদিনে! 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.