বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যু: CBI তদন্তের দাবিতে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে দেখা করবেন শেখর সুমন
বিহারি ভাই সুশান্তের মৃত্যু সাধারণ আত্মহত্যা নয়,বিশ্বাস শেখর সুমনের 
বিহারি ভাই সুশান্তের মৃত্যু সাধারণ আত্মহত্যা নয়,বিশ্বাস শেখর সুমনের 

সুশান্তের মৃত্যু: CBI তদন্তের দাবিতে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে দেখা করবেন শেখর সুমন

  • পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করবেন শেখর সুমন। জানাবেন প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধার্ঘ। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সিবিআই তদন্তের দাবি করে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব অভিনেতা তথা টেলিভিশন সঞ্চালক শেখর সুমন। এবার বিহারের এই ভূমিপুত্র সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করতে পাটনা রওনা দিয়েছেন। পাশাপাশি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গেও দেখা করে এই ঘটনার সিবিআই তদন্তের জোরালো দাবি জানাবেন শেখর সুমন। 

টুইট বার্তায় তিনি লেখেন, আমি আমার শহর পাটনায় যাচ্ছি সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করে, ওঁকে শেষ শ্রদ্দা জানাতে এবং বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারের সঙ্গে দেখা করে সুশান্তের সব অনুরাগীদের তরফ থেকে উঠা সিবিআই তদন্তের দাবি জানাবো’।

এর আগেও টুইট বার্তায় শেখর সুমন দাবি করেছেন সুশান্তের মৃত্যু কখনই আত্মহত্যা নয়। সেটা বিশ্বাসযোগ্য ঠেকছে না। তিনি লেখেন, সুশান্তের মৃত্যু একটা সাধারণ আত্মহত্যা হিসাবে ঘোষণা করে দেওয়া হল। এটা বিশ্বাস করবেন না।আমি যদিও এটারই আশঙ্কা করেছিলাম।এটা আগে থেকেই ঠিক করা ছিল’। সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে একটি ফোরামও গঠন করেছেন শেখর সুমন। 

প্রসঙ্গত রবিবার সুশান্তের পাটনার বাড়িতে পৌঁছে,প্রয়াত অভিনেতার পরিবারের সঙ্গে দেখা করেন বলিউড অভিনেতা নানা পটেকর। ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্তের দেহ। ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন সুশান্ত,জানিয়েছে মুম্বই পুলিশ। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার কারণ জানতে  ঘটনায় সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন মুম্বই পুলিশের ডেপুটি কমিশানার অভিষেক ত্রিমুখে। ইতিমধ্যেই এই মামলায় ২৭ জনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। সুশান্তের ডিপ্রেশনের কারণ হিসাবে পেশাগত রেষারেষির দিকটি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। 

যদিও সুশান্তের মৃত্যু নিছকই আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নন তাঁর গুণমু্গ্ধ ভক্তরা। তাই বারবার সোশ্যাল মিডিয়ায় সিবিআই তদন্তের দাবি তুলছেন তাঁরা। শেখর সুমন ছাড়াও বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়সহ আরও অনেকেই সিবিআই তদন্তের দাবিকে সমর্থন করেছেন। 

বন্ধ করুন