বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: ঘাড়ের কাছের চুল কামিয়ে ফেললেন শিল্পা! আজব হেয়ার স্টাইল দেখে হয়রান নেটপাড়া

Shilpa Shetty: ঘাড়ের কাছের চুল কামিয়ে ফেললেন শিল্পা! আজব হেয়ার স্টাইল দেখে হয়রান নেটপাড়া

শিল্পা শেট্টি

মেক-ওভার করালেন শিল্পা। নায়িকার নতুন হেয়ার স্টাইল চমকে দিচ্ছে সকলকে।

মেকওভার করালেন শিল্পা শেট্টি। ইনস্টাগ্রামে নিজের নতুন হেয়ারস্টাইলের ছবি শেয়ার করে সাহসী বার্তা দিলেন রাজ কুন্দ্রা ঘরনি। পর্নকাণ্ডে নাম জড়িয়েছে রাজ কুন্দ্রার, এর জেরে গত কয়েকমাস ধরেই সংবাদ শিরোনামে শিল্পা শেট্টি কুন্দ্রা। এর মাঝেই স্বাভাবিক জীবনে ফেরবার লড়াই চালিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী। সোমবার ইনস্টাগ্রাম রিল ভিডিয়োয় জিম পোশাকে ধরা দিলেন শিল্পা। সেখানে চুল টেনে বাঁধতে দেখা গেল শিল্পাকে। আর তখনই প্রকাশ্যে এল অভিনেত্রী তাঁর ঘাড়ের কাছের চুল কামিয়ে ফেলেছেন।

জিমে ওয়ার্মআপ করবার এই ভিডিয়োতে ধূসর রঙা ট্যাঙ্ক টপ আর ট্র্যাক প্যান্টে ধরা দিয়েছেন শিল্পা। তবে এই 'আন্ডারকাট' করানোর আগে অনেক ভাবনা-চিন্তা করেছেন শিল্পা, সহজ ছিল না এই সিদ্ধান্ত- জানিয়েছেন অভিনেত্রী। ভিডিয়োর দীর্ঘ ক্যাপশনে শিল্পা লেখেন, ‘প্রতিদিন জীবনে রিস্ক নিতে হবে, নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে হবে, সেটা আন্ডারকাট বাজ কাট হোক কিংবা অথবা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট হোক, যা ‘ট্রাইবাল স্কোয়াট’ নামেও পরিচিত। 

এই ওয়ার্কআউট দেহের নিম্নাঙ্গের পেশির জন্য বিশেষ উপকারি, শিল্পার কথায় এটি হাত-পায়ের মধ্যে সমন্বয় তৈরিতে, কাঁধ মজবুত করতে সাহায্য করে। সর্বোপরি শরীরের গতি আর ফূর্তি বৃদ্ধি করে। প্রতিদিন চারবার করে ৬০ সেকেন্ডের জন্য এই ‘ট্রাইবাল স্কোয়াট’ অভ্যাস করা উচিত বলে উপদেশ দেন শিল্পা। তাঁর সাফ বার্তা- ‘কষ্ট করলে তবে কেষ্ট মিলবে’। 

ফিটনেসের মামলায় বরাবরই খুব সচেতন শিল্পা। আপতত রিয়ালিটি শো-এর বিচারক হিসাবে ধরা দিচ্ছেন অভিনেত্রী। সদ্যই সুপার ডান্সার চ্যাপ্টার ফোর-এর বিচারকের আসনে দেখা মিলেছিল শিল্পার। সোনি টিভির আসন্ন রিয়ালিটি শো ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর বিচারকের আসনেও দেখা যাবে অভিনেত্রীকে। 

বন্ধ করুন