বাংলা নিউজ > বায়োস্কোপ > Shreyas Talpade: প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন?

Shreyas Talpade: প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন?

প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের!

Shreyas Talpade: কিছু মাস আগেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ে। অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার পর স্ত্রীকে কী বলেছিলেন তিনি?

কিছু মাস আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন শ্রেয়স তালপাড়ে। ২০২৩ সালের ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁর এই ভয়ঙ্কর অসুস্থতার খবর শুনে বেজায় ভেঙে পড়েছিলেন তাঁর ভক্তরা। এমনকি সেই সময় তাঁর কয়েক মুহূর্তের জন্য হার্টবিট বন্ধ পর্যন্ত হয়ে যায়। কিন্তু ধীরে ধীরে সেই বিপদ তিনি কাটিয়ে ওঠেন। সম্প্রতি সেই সময়ের কিছু অজানা কথা শ্রেয়স তালপাড়ে সকলের সঙ্গে ভাগ করে নেন।

অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার পর শ্রেয়স তালপাড়ে কী বলেছিলেন স্ত্রীকে?

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর শ্রেয়স তালপাড়ের অ্যাঞ্জিওপ্লাস্টি করানো হয়। সেটার পর তাঁর যখন স্মৃতি ফিরেছিল তখন তিনি তাঁর স্ত্রীকে কী কী বলেছিলেন সেটাই সম্প্রতি ভাগ করে নিলেন। জানান তিনি কখনও মৃত্যুর কথা ভাবেননি। বরং সুস্থ হয়ে পরিবারকে আবার দেখতে পেয়ে ভীষণই খুশি হয়েছিলেন।

আরও পড়ুন: ভোটের ময়দানের লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট, মিমের বিরোধিতা করে বললেন, 'খারাপ লাগে এসব...'

আরও পড়ুন: সেলসের চাকরি ছেড়ে গানের জগতে এসেই পান তুমুল খ্যাতি, শ্রীকান্তের জীবনের গল্প শুনে সৌরভ বললেন, ‘দুর্ঘটনা আর ভাগ্য ছাড়া…’

এই বিষয়ে অভিনেতা নিউজ ১৮ বাংলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান তিনি ঈশ্বরের থেকে আর কিছুই চান না। এমন দুর্ঘটনার পর যখন তাঁর জীবন ফিরে এসেছে তখন তাঁর আর কিছুই চাওয়ার নেই। বরং তিনি ধন্য।

একই সঙ্গে এদিন শ্রেয়স জানান এই দুর্ঘটনার পর থেকে তাঁর এবং তাঁর মেয়ের সম্পর্ক আরো ভালো হয়েছে। তিনি তাঁর এবং তাঁর পরিবারের মধ্যেও একাধিক বদল ঘটেছে। তাঁরা এতদিন জীবন, পরিবার, স্বাস্থ্যকে অতটা গুরুত্ব দিতেন না। কিছুই হবে না ভাবতেন। কিন্তু সেসব অবস্থার বদল ঘটেছে।

আরও পড়ুন: 'না না, সে আরেকজন...' রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল' - এর মনের মানুষের গল্প ফাঁস মানালি - স্নেহার

আরও পড়ুন: নববর্ষে বিশেষ উপহার হইচই - এর! একসঙ্গে ১৪টি নয়া সিরিজের ঘোষণা OTT মাধ্যমের, আসছে পরিণীতা - বিজয়া সহ কী কী?

এমনকি তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হওয়ার পর তাঁর চিকিৎসকের থেকে যখন সবটা জানতে করেন তখন তিনি নিজেই ঠিক করেন যে নিজের জীবনকে আর টেকেন ফর গ্রান্টেড হিসেবে নেবেন না। একই সঙ্গে স্ত্রীর থেকে ক্ষমা চেয়ে নেন যে তিনি এদিন বুঝেছেন সম্পর্ক আর স্বাস্থ্যের গুরুত্ব কী আর কতটা।

বায়োস্কোপ খবর

Latest News

Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.