বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমে মাখোমাখো, গাল টিপে করলেন আদর, ৪০ বছরের প্রেমিককে নিয়ে পোস্ট ২৫-র শ্রুতির!
শ্রুতি আর স্বর্ণেন্দু। 
শ্রুতি আর স্বর্ণেন্দু। 

প্রেমে মাখোমাখো, গাল টিপে করলেন আদর, ৪০ বছরের প্রেমিককে নিয়ে পোস্ট ২৫-র শ্রুতির!

  • বয়সের ফারাক যে কোনও ব্যাপারই না, তাই বলতে শোনা গেল শ্রুতি দাসকে। 

‘দেশের মাটি’ অভিনেত্রী শ্রুতি দাসের সাথে পরাচলক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেম কারওরই অজানা নয়। প্রথম থেকেই প্রেম নিয়ে কোনও লুকোছাপ করেননি। বরং, প্রায়শই প্রেমিকেরা সাথে ছবি আর ভিডিয়ো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। দু'জনের ঘুরতে যাওয়ার ফোটোও চোখে পড়ে সকলের। 

তবে, স্বর্ণেন্দুর সাথে প্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘হেটার্স’দের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রুতিকে। কড়া জবাবও দিয়েছেন কয়েকবার। আবার কখনও তা অদেখা করে গিয়েছেন। তবে, এই প্রথম কোনও পাবলিক প্ল্যাটফর্মে বয়সের ফারাক নিয়ে মুখ খুললেন। 

প্রসঙ্গত, শ্রুতির বর্তমান বয়স ২৫। বয়সে প্রায় ১৫ বছরের বড় স্বর্ণেন্দু। আর তাই নিয়েই লিখলেন শ্রুতি। অভিনেত্রী দু'জনের একটি ভিডিয়ো পেস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘বয়স শুধুমাত্র একটা সংখ্যা। আমি গর্বিত আমার সঙ্গীর বয়স ৪০-র কাছাকাছি। ও কখনও আমার প্রিয় বন্ধু হয়, কখনও আমার শিক্ষক, আমার গাইড, আমার প্রেমিক, আমার বর আবার আমার বাচ্চাও! ওর থেকে ভালোবাসা পেতে আমার ভালোলাগে। সমস্ত ধরনের সমালোচনা, ঘৃণা ভরা মন্তব্য, লোকের আমাদের মৃত্যুকামনা করা, গালাগালি সত্ত্বেও @iswarna আমি তোমায় ভালোবাসি।’

ভিডিয়োতে দেখা যাচ্ছে দোলনায় দোল খাচ্ছেন শ্রুতি আর স্বর্ণেন্দু। মাঝে একবার স্বর্ণেন্দুর গাল ধরে আদরও করতে দেখা গেল তাঁকে। অভিনেত্রীর অনুরাগীরা অনেকেই এই ভিডিয়োতে ভালোবাসা জানিয়েছেন ভরে ভরে।

প্রসঙ্গত, ‘দেশের মাটি’ ধারাবাহিকে শেষ দেখা গিয়েছে শ্রুতিকে ‘নোয়া’র চরিত্রে। সেখানে তাঁর চরিত্র নিয়েও অনেক বিতর্ক হয়েছিল। যদিও ১১ মাসের মাথাতেই বন্ধ হয়ে যায় ধারাবাহিক। আর স্বর্ণেন্দু সমাদ্দার বর্তমানে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক পরিচালনায় ব্যস্ত।

বন্ধ করুন