বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার কোলেই মরে গেল,আমি কী নিয়ে বাঁচব?' সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন শেহনাজ
সিদ্ধার্থ-শেহনাজ 
সিদ্ধার্থ-শেহনাজ 

‘আমার কোলেই মরে গেল,আমি কী নিয়ে বাঁচব?' সিদ্ধার্থের মৃত্যুতে ভেঙে পড়েছেন শেহনাজ

  • 'কিছুক্ষণ পর ওকে জ্বালিয়ে দেবে, ও থাকবে না… আমি কী করে থাকব’, বাবাকে ফোনে এই কথাই জানিয়েছেন শেহনাজ। 

দু-বছর আগে সেপ্টেম্বরের সন্ধ্যাতেই দেশের সবচেয়ে চর্চিত রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দুজনের। আজ শেহনাজকে একা রেখে চলে গেলেন সিদ্ধার্থ। বিগ বস ১৩-র সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে সিদ্ধার্থের রসায়ন কারুর অজানা নয়। প্রকাশ্যে বহুবার সিদ্ধার্থকে ভালোবাসার কথা জানিয়েছেন শেহনাজ। তাঁদের প্রেম সম্পর্কের চর্চাও কম ছিল না, যদিও সম্পর্কে থাকার কথা বরাবর এড়িয়ে গিয়েছেন দুজনেই। 

সিদ্ধার্থের মৃত্যুর খরব পেয়ে একে একে হাসপাতালে বা তাঁর বাড়িতে ছুটে এসেছেন বিগ বসের বন্ধুরা, পৌঁছেছেন প্রাক্তন গার্লফ্রেন্ড শেফালি জরিওয়ালা থেকে আরতি সিং, রশমি দেশাই, জেসমিন ভসিন, আলি গোনিরা। কিন্তু এদিন পারারাতজিদের ক্যামেরায় বন্দি হননি শেহনাজ গিল। তবে বিকালের দিকেই সিদ্ধার্থের অ্যাপার্টমেন্টের নীচে দেখা মেলে শেহনাজের দাদার। 

কোথায় আছেন শেহনাজ? কেমন আছেন তিনি? এই প্রশ্নের উত্তর জানতে চায় সিধনাজ ভক্তরা। স্পটবয়ই-তে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, শেষ মুহূর্তে সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ, এমনকি এই মুহূর্তে সিদ্ধার্থের অ্যাপার্টমেন্টেই রয়েছেন তিনি। শেহনাজ গিলের বাবা সন্তোষ সিং সুখ জানিয়েছেন, তাঁর মেয়ে একেবারেই ভালো নেই। কেঁদে কেঁদে অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ। তিনি বলেন, ‘কেঁদে কেঁদে ওর হাল খুব খারাপ, আমাকে বলল- পাপা, ও আমার কোলেই মরে গেল, আমার হাতে মাথা রেখে এই দুনিয়া ছেড়ে চলে গেল… এবার আমি কী করব? কী নিয়ে বাঁচব?'

শেহনাজের বাবা যোগ করেন, ‘শেহনাজ সকালে স্বাভাবিকভাবেই ওকে ডাকছিল কিন্তু সিদ্ধার্থ কোনওরকম সাড়াশব্দ দেয়নি।সিদ্ধার্থের মাথা কোলে রেখেই, শেহনাজ ওর পরিবারকে ডাকাডাকি করে… আশেপাশের লোকজনেরা এসে সিদ্ধার্থকে হাসপাতালে নিয়ে যায়। শেহনাজ বলল, আর কিছুক্ষণ পর ওকে জ্বালিয়ে দেবে, ও থাকবে না… আমি কী করে থাকব’। 

সন্তোষ সিং সুখ বলেন, মেয়ে মুম্বইতে একা থাকে সেই নিয়ে এতদিন কোনও চিন্তা ছিল না তাঁর, কারণ তিনি জানতেন শেহনাজের দেখভাল করবার জন্য সিদ্ধার্থ আছে। কিন্তু এখন মেয়ের চিন্তায় ঘুম উড়েছে তাঁর। শীঘ্রই মুম্বই এসে পৌঁছাবেন তিনিও। 

ভালোবেসে এই জুটিকে ‘সিধনাজ’-এর নাম দিয়েছিল দুই তারকার ভক্তকূল। আজ জল তাঁদের চোখে। গত মাসেই একসঙ্গে ডান্স দিওয়ানে ও বিগ বস ওটিটির মঞ্চে পাওয়া গিয়েছিল দুজনকে। ‘সিধনাজ’ জুটির এমন পরিণতি হবে সেটা দুঃস্বপ্নেও আশা করেনি কেউ!

বন্ধ করুন