বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidhu Moose Wala: ৫৮ বছর বয়সে গর্ভবতী প্রয়াত সিধু মুসেওয়ালার মা? মুখ খুললেন গায়কের বাবা

Sidhu Moose Wala: ৫৮ বছর বয়সে গর্ভবতী প্রয়াত সিধু মুসেওয়ালার মা? মুখ খুললেন গায়কের বাবা

৫০ পেরিয়ে মা হতে চলেছেন সিধু মুসেওয়ালার মা?

প্রয়াত পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মায়ের প্রেগন্যান্সির খবর ছড়িয়ে সামাজিক মাধ্যমে। গায়ক ছিলেন তাঁর মা-বাবার একমাত্র সন্তান। ছেলের মৃত্যুর ২ বছর পেরিয়ে কি সত্যিই তিনি গর্ভবতী?

কদিন আগেই খবর মিলেছিল মা হতে চলেছেন প্রয়াত গায়ক সিধু মুসেওয়ালার মা। ২০২২ সালের ২৯ মে, পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল পঞ্জাবি গায়ককে। ৩০ রাউন্ড গুলি চালানো হয়েছিল। ২০২২-এ কংগ্রেসের টিকিটে পঞ্জাব বিধানসভা নির্বাচনে লড়ে হেরে যান মুসেওয়ালা। পঞ্জাব সরকার সিধু মুসেওয়ালার নিরাপত্তায় কাটছাঁট করার পরেরদিনই গায়কের পৈত্রিক গ্রাম মুসার কাছে গুলি করে হত্যা করা হয় তাঁকে।

পরে ফেসবুক পোস্টে মুসেওয়ালা খুনের চক্রান্তে জড়িয়ে থাকার কথা স্বীকারও করে নিয়েছিল কানাডায় আশ্রয় নেওয়া গোল্ডি ব্রার। জানা যায়, জেলে থাকা, সলমনকে প্রাণে মারার হুমকি দেওয়া লরেন্স বিষ্ণোইও রয়েছে এর পিছনে। তবে ঠিক কী কারণ এই খুন, বা কে বা কার নির্দেশে এই কাজ করেন গোল্ডি বা লরেন্স, তা জানা যায়নি। এসেবর মাঝেই খবর এসেছিল, মা হতে চলেছেন সিধু-র মা।

আরও পড়ুন: ‘দিদি নম্বর ১ থেকে সুবিধাবাদী নম্বর ১’! সন্দেশখালি নিয়ে ‘বিরূপ’ রচনা, কটাক্ষ পুরুষাধিকার কর্মী নন্দিনী

সিধু মুসেওয়ালাই ছিলেন তাঁর মা-বাবার একমাত্র সন্তান। ৫০ পেরিয়ে চরণ কৌর মা হতে সাহায্য নিয়েছিলেন আইভিএফ প্রযুক্তির বলে শোনা গিয়েছিল। ৩ মাসেরও বেশি সময় ধরে জনসমক্ষে দেখা না গেলেও, পরিবারের ঘনিষ্ঠ সূত্রগুলি উল্লেখ করেছিল যে, ৫৮ বছর বয়সী গর্ভবতী মা নিয়মিত চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন এবং ভালো আছেন।

আরও পড়ুন: ‘যাদের ঘৃণা করি তাদের…’, শাক্যকে ডিভোর্স, সোহমকে প্রেমচর্চা,কী বলতে চান শোলাঙ্কি

সিধু মুসওয়ালার বাবা, বালকৌর সিং সিধু , যিনি গত বছর রাজ্য সরকারী কর্মচারী হিসেবে অবসর নিয়েছিলেন তিনি সক্রিয়ভাবে বর্তমানে তাঁর ছেলের হত্যাকারীদের বিচারের জন্য সক্রিয়ভাবে চেষ্টা করছেন। প্রেগন্যান্সির খবর সত্য না মিথ্যে, সেই মন্তব্যের জন্য অনুপলব্ধ ছিলেন৷ তবে আজ তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রতিক্রিয়া জানিয়েছেন ফের ববা হতে চলার খবরে।

আরও পড়ুন: ২৬-এর শ্রীময়ীর বিশেষ জিনিসে মন মজে ৫৩-র কাঞ্চনের, পাশ থেকে উপদেশ দিল শাশুড়ি

তিনি জনগণকে ভিত্তিহীন জল্পনা-কল্পনায় বিশ্বাস না করার আহ্বান জানান। জোর দিয়ে বলেন যে, সঠিক সময় এলে পরিবার সরাসরি যে কোনো খবর শেয়ার করবে। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, বালকৌর সিং তাঁর ছেলে সিধুর ভক্তদের উদ্বেগ নিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তবে পরিবার সম্পর্কে চলমান গুজবগুলিতে বিশ্বাস না করার জন্য সবাইকে অনুরোধ করেছেন। তিনি আশ্বস্ত করেছেন যে, পরিবার সম্পর্কে যে কোনও খাঁটি তথ্য তিনি নিজেই শুভাকাঙ্খীদের সঙ্গে সরাসরি শেয়ার করে নেবেন।

তিনি ফেসবুকে লেখেন, ‘আমরা সিধু-র ভক্তদের কাছে কৃতজ্ঞ যারা আমাদের পরিবার নিয়ে চিন্তিত। কিন্তু আমরা অনুরোধ করছি পরিবার নিয়ে যে গুজব ছড়িয়ে পড়ছে, সেগুলো বিশ্বাস করবেন না। যে খবরই হোক না কেন আমার পরিবার আপনাদের সঙ্গে শেয়ার করবে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ মে’র রাশিফল LS Voting LIVE: ‘রাহুল আমায় বলেন…’,ভোটের সকালে বড় দাবি আমেঠির কংগ্রেস প্রার্থীর

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.