বাংলা নিউজ > বায়োস্কোপ > SIIMA 2023: অ্যাওয়ার্ড শোয়ে গ্ল্যামারাস ম্রুণাল, শ্রুতিরা, না দেখলে মিস

SIIMA 2023: অ্যাওয়ার্ড শোয়ে গ্ল্যামারাস ম্রুণাল, শ্রুতিরা, না দেখলে মিস

SIIMA 2023-এ শ্রুতি হাসান, রানা দাগ্গুবতী, ম্রুণাল ঠাকুর এবং শ্রীলীলা

SIIMA 2023: লক্ষ্মী মাঞ্চু, ম্রুণাল ঠাকুর, শ্রুতি হাসান থেকে শুরু করে রানা দাগ্গুবাতি, জুনিয়র এনটিআর, ঋষভ শেট্টি সবাই SIIMA 2023-এ রেড কার্পেটে হাজির ছিলেন চোখ ধাঁধানো লুকে।

শুক্রবার দুবাইতে ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ (SIIMA)-এ তারকাদের ছড়াছড়ি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে দুবাই উড়ে গিয়েছেন একাধিক তারকা। তাঁদের মধ্যে ছিলেন RRR-এর জুনিয়ার এনটিআর, বাহুবলি-এর রানা দাগ্গুবতি, কান্তারা-এর ঋষভ শেট্টি, ম্রুণাল ঠাকুর এবং শ্রুতি হাসানরা।

তেলুগু এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে আরও অনেক তারকা এই ইভেন্টে অংশ নিয়েছিলেন। এ দিন বিজয়ীদের মধ্যে বেশ কিছু প্রত্যাশিত নাম এবং কিছু চমক ছিল। আরও পড়ুন: কখনও থাই স্লিট পোশাক কখনও ফ্লোরাল শাড়ি, স্টাইলে একের পর এক চমক করিনার

SIIMA ২০২৩-এ কালো পোশাকে যেসব পুরুষ তরকারা

এ দিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না রামচরণ, জুনিয়র এনটিআর লাল গালিচায় হেঁটেছিলেন এবং RRR-এর জন্য সেরা অভিনেতা হিসেবে (তেলুগু) পুরস্কার পান। এসএস রাজামৌলি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না কিন্তু জুনিয়র এনটিআর এবং আল্লু অরবিন্দ তাঁর হয়ে RRR-এর জন্য সেরা পরিচালক (তেলুগু) পুরস্কার নিয়েছিন।

<p>‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান থেকে ছবি</p>

‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান থেকে ছবি

<p>‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান থেকে ছবি</p>

‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠান থেকে ছবি

অ্যাওয়ার্ড শোয়ে কালো স্যুট এবং একটি কালো টুপি ছিমছাম পোশাকে হাজির হন রানা দাগ্গুবতি। ‘ভীমলা নায়ক’ ছবিতে অভিনয়ের জন্য তিনি পার্শ্ব চরিত্রে (তেলুগু) সেরা অভিনেতা হিসেবে পুরস্কার পান।

ঋষভ শেট্টি একটি কালো ডিজাইনার বাঁধগালা স্যুটে লাল গালিচায় হেঁটেছিলেন। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী প্রগতি শেট্টি, যিনি ক্রিম রঙের পোশাক পরেছিলেন। কান্তারার জন্য প্রধান ভূমিকায় সেরা অভিনেতা-সমালোচক (কন্নড়) পুরস্কার পান ঋষভ শেট্টি। ছবির প্রধান চরিত্রে অভিনয় করার পাশাপাশি এটি পরিচালনা করেছিলেন তিনি। ঋষভকে কান্তারার জন্য বিশেষ প্রশংসা পুরস্কার-পাথব্রেকিং স্টোরি (কন্নড়) দিয়েও সম্মানিত করা হয়।

অন্যরা SIIMA রেড কার্পেটে

ঝলমলে গোলাপি গাউন পরে অনুষ্ঠান যোগ দিয়েছিলেন ম্রুণাল ঠাকুর। ‘সীতা রামম’ ছবিতে প্রধান ভূমিকায় সেরা অভিনেত্রী-সমালোচক (তেলুগু) পুরস্কার পান। ছবির জন্য তিনি সেরা নবাগত অভিনেত্রী হিসেবেও পুরস্কার পান। ছবিতে প্রধান ভূমিকায় সেরা অভিনেতা-সমালোচক (তেলুগু) পুরস্কার পান দুলকার সলমন।

কালো শার্টের সঙ্গে সাদা স্যুট পরেছিলেন আদিভি শেশ। ‘মেজর’ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা-সমালোচক (তেলুগু) পুরস্কার পান। শ্রুতি হাসান একটি দুর্দান্ত কালো গাউন পরে লাল গালিচায় হেঁটেছিলেন এবং অনুষ্ঠানে ফ্যাশন ইয়ুথ আইকন পুরস্কারে সম্মানিত হন।

কালো এবং গোলাপি গাউনে ফ্য়াশনেবল শ্রীলীলা, ‘ধামাকা’-র জন্য সেরা অভিনেত্রী হিসেবে (তেলেগু) পুরস্কার পান। লাল গালিচায় অংশ নেন লক্ষ্মী মাঞ্চু। রুপোলি শাড়িতে খুব স্টাইলিশ দেখাচ্ছিল তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.