বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer 3: সুপার সিঙ্গারের মঞ্চে জোর করে যীশুকে ভাইফোঁটা কৌশিকীর! মজা নিল শানু আর সোনু
যীশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী। 
যীশুকে ভাইফোঁটা দিলেন কৌশিকী। 

Super Singer 3: সুপার সিঙ্গারের মঞ্চে জোর করে যীশুকে ভাইফোঁটা কৌশিকীর! মজা নিল শানু আর সোনু

  • একপ্রকার ধরে-বেঁধে ফোঁটা দেওয়া হল যীশুকে!

স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে মিউজিক রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার ৩’। আর সেখানেই জোর করে ভাইফোঁটা দেওয়া হল যীশু সেনগুপ্তকে। হাসির রোল উঠল গোটা সেটে। চ্যানেলের তরফ থেকে সেই প্রোমো শেয়ার হতেই তা ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। যীশু আর কৌশিকীর খুনসুটিও মনে ধরেছে সবার। 

এবার সুপার সিঙ্গারের বিচারকের আসনে রয়েছেন কুমার শানু, সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী। আর সঞ্চালনায় যীশু সেনগুপ্ত। শো-তে বিচারক কৌশিকীর সাথে ফ্লার্ট করার কোনও সুযোগই ছাড়েন না অভিনেতা। আর তাই মওকা পেয়েই ফোঁটা দিয়ে দিলেন গায়িকা। সঙ্গে আবার গাইলেন, ‘ভাইয়ের কপালে দিলাম ফোঁটা’! বেশ মজা নিয়ে ব্যাপারটা উপভোগ করলেন শানু আর সোনুও। 

ভিডিওয় দেখা যাচ্ছে, একে একে প্রতিযোগীদের ডেকে স্টেজ থেকে বেরনোর সব পথ বন্ধ করে দেন কৌশিকী। আর আরতি ও ফুলের থালা হাতে মঞ্চে হাজির হন নিজে। যীশুর শত আপত্তিতেও কপালে দিয়ে দেন ফোঁটা। এদিন বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন মোনালি ঠাকুরও।

সারা দেশের ৩২জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছে রিয়ালিটি শো। আর তাঁদের মেন্টর হিসেবে রয়েছেন শোভন গাঙ্গুলি, সুজয় ভৌমিক, রাজীব দাস, দীপান্বীতা চৌধুরীরা। সুরের ছন্দে মাতোয়ারা থাকে গোটা সেট। কিছুদিন আগে এই মঞ্চেই প্রথম শ্যামা সংগীত গান কুমার শানু।

বন্ধ করুন