বাংলা নিউজ > বায়োস্কোপ > Monali Thakur: পালটে গিয়েছে মুখ! মোনালিকে ‘প্লাস্টিক সুন্দরী’ বলে কটাক্ষ, সত্যি সার্জারি নাকি?

Monali Thakur: পালটে গিয়েছে মুখ! মোনালিকে ‘প্লাস্টিক সুন্দরী’ বলে কটাক্ষ, সত্যি সার্জারি নাকি?

এ কী হাল মোনালির মুখের? প্রশ্ন নেটিজেনদের

শরীরের খুঁত ঢাকতে প্লাসিক সার্জারি করিয়েছেন মোনালি ঠাকুর? বদলে গিয়েছেন গায়িকার মুখের আদল, ভিডিয়ো পোস্ট করতেই হইচই নেটপাড়ায়। ট্রোলড হলেন ‘বোলো না রাধিকা’ গায়িকা। 

বাংলা তথা বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম মোনালি ঠাকুর। এই বাঙালি কন্যা নিজের সুরের জাদুতে মুগ্ধ করেছেন আসুমদ্র হিমাচলকে। বেশ কয়েক মাস লাইমলাইট থেকে দূরে থাকবার পর সম্প্রতি ‘সুপার সিঙ্গার ৪’-এর বিচারকের আসনে ফিরছেন মোনালি। স্টার জলসার এই মিউজিক রিয়ালিটি শো-এর বিচারক হিসাবে দেখা যাচ্ছে ‘মোহ মোহ কে ধাগে’ খ্যাত গায়িকাকে।

সুগায়িকা হওয়ার পাশাপাশি মোনালির সৌন্দর্যও হামেশাই থাকে চর্চায়, অভিনেত্রী হিসাবেও কাজ করেছেন তিনি। তবে মোনালির সাম্প্রতিক ছবি ঘিরে বিতর্কের শেষ নেই। নেটিজেনদের একটা বড় অংশের দাবি মুখের আদলের খুঁত ঢাকতে সার্জারি করিয়েছেন মোনালি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো আপলোড করেছেন সঙ্গীত তারকা, সেখানেই মোনালির ঠোঁট ও গালের আকার দেখে নানান মন্তব্য উড়ে এসেছে। একজন লেখেন, ‘এ কী অবস্থা মুখের?’, অপর একজন লেখেন, ‘নাকে সার্জারি করিয়েছো নাকি?’ এক নেটিজেন লেখেন, ‘বয়সের ছাপ মুখে স্পষ্ট, কেমন একটা দেখতে লাগছে’। মোনালি অবশ্য এইসব কটাক্ষ নিয়ে মুখ খোলেননি। এই মুহূর্তে শান ও রূপম ইসলামের সঙ্গে ‘সুপার সিঙ্গার ৪’-এর বিচারকের আসনে রয়েছেন মোনালি। এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যিশু সেনগুপ্ত।

সোশ্যাল মিডিয়াতে ব্যাপক অ্যাক্টিভ মোনালি। শক্তি ঠাকুর কন্যার ইনস্টাগ্রামের পাতায় হামেশাই গ্ল্যামারস ফটো আপলোড করে থাকেন। মাস কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় কালো মনোকিনিতে ছবি আপলোড করে তীব্র কটাক্ষের মুখে পড়েছিলেন মোনালি। যদিও নিন্দকদের থোড়াই কেয়ার! নিজের শর্তেই জীবন বাঁচেন গায়িকা।

আরও পড়ুন-‘বেশ করেছে মেরেছে’, সাংবাদিককে চড় কষান অনুপম খের,পাশে দাঁড়ান সলমন-সঞ্জয়রা

গত বছর আমচাই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন গায়িকা। কেন? তাঁর জবাব ছিল, ‘সব সময়ই নিজের মস্তিষ্ক, নিজের দক্ষতাকে রিফ্রেশ করতে চেয়েছি। আশা করছি এই সময়টা আপনারাও নিজেদের রিফ্রেশ করেছেন।’ স্পষ্টভাবে কিছু না-জানালেও ব্যক্তিগত জীবনে সমস্যার জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন জল্পনা ঘনিষ্ঠমহলে। ২০২০ সালে আচমকাই নিজের বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন মোনালি। সেই সময় হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মোনালি বলেছিলেন তিন বছর আগেই জার্মান প্রেমিক মাইকের (রিচটের) সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলেছেন তিনি। করোনাকালে স্বামীর সঙ্গে বিদেশেই ছিলেন মোনালি। তবে পরবর্তীতে আচমকাই মাইকের সঙ্গে সব ছবি মুছে দেন মোনালি। পরস্পরকে আনফলোও করেছেন তাঁরা। ফলতই মোনালির দাম্পত্যে যে ভাঙন ধরেছে তা স্পষ্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.