বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: সলমনের গানে মঞ্চে তুফান তুলল স্নিগ্ধজিৎ! নাচল বিচারক-জুরি, সলমন বলল 'অপূর্ব'
নিজের গানে সলমনকেও নাচিয়ে ছাড়ল স্নিগ্ধজিৎ

Sa Re Ga Ma Pa 2021: সলমনের গানে মঞ্চে তুফান তুলল স্নিগ্ধজিৎ! নাচল বিচারক-জুরি, সলমন বলল 'অপূর্ব'

  • গান শুনে নিজেকে আটকাতে পারেননি সলমনও। স্নিগ্ধজিতের সাথেই গলা মেলালেন।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’র প্রোমোশনে সারেগামাপা ২০২১-র মঞ্চে হাজির ছিলেন সলমন খান, আয়ুষ শর্মা ও ছবির নায়িকা মহিমা মকওয়ানা। আর সেই মঞ্চেই বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিকের গান শুনে মাতোয়ারা হল গোটে সেট। বিচারক থেকে জুরি, নাচল সবাই!

সলমনের জনপ্রিয় সিনেমা ‘প্য়ায়ার কিয়া তো ডরনা কেয়া’র সুপার হিট গান ‘ও হো জানে জানা’ গাইতে শোনা গেল স্নিগ্ধজিৎকে। প্রথম থেকেই নিজের আলাদা জায়গা করে নিয়েছেন তিনি! অডিশন রাউন্ডেই প্লেব্যাক করার অফার পেয়েছিলেন বিশাল দাদলানির থেকে। এবার জয় করলেন সলমনের মন। এতটাই যে নিজেকে আটকাতে পারলেন না সলমন, গানের সাথে গলা মেলালেন নিজেও। সঙ্গে বারবার ‘অপূর্ব’ কথাাও বলতে শোনা গেল। মহিমা প্রশংসা করে বলল, ‘স্টেজে আগুন লাগিয়ে দিয়েছ’।

সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে জি টিভিতে সারেগামাপা ২০২১। বাংলা সারেগামাপা-য় একটুর জন্য মিস হয়েছিল ট্রফি। যদিও জয়ের থেকে বেশি আরও ভালো মানের ট্রেনিং পাওয়ার আশাতেই তিনি জাতীয় মঞ্চে গিয়েছেন বলে জানিয়েছেন স্নিগ্ধজিৎ। তাঁর কথায়, লকডাউনে এমনিতেই কম হচ্ছিল স্টেজ শো। তাই অডিশনের খবর পাওয়ার পর চলে এসেছিলেন মুম্বই। 

প্রসঙ্গত, এবার বাংলা থেকে স্নিগ্ধজিৎ ছাড়াও রয়েছেন আরও চার প্রতিযোগী। সবাইকে কাঁটায় কাঁটায় টক্কর দিচ্ছেন অনন্যা চক্রবর্তী। আছেন নীলাঞ্জনা, কিঞ্জল আর দীপায়নরাও!

বন্ধ করুন