বাংলা নিউজ > বায়োস্কোপ > Sofia Ansari: উন্মুক্ত নিতম্ব! বুকের সামনে তোয়ালে টেনে ‘অর্ধনগ্ন’ ছবি শেয়ার সোফিয়ার

Sofia Ansari: উন্মুক্ত নিতম্ব! বুকের সামনে তোয়ালে টেনে ‘অর্ধনগ্ন’ ছবি শেয়ার সোফিয়ার

সোফিয়ার বোল্ড অবতার 

Sofia Ansari'S LATEST Insta Post: দিন দিন আরও সাহসী হয়ে ওঠছেন সোফিয়া। এবার ইনস্টাগ্রামে খোলা নিতম্বের ছবি শেয়ার করে চর্চায় এই সোশ্যাল মিডিয়া সেনসেশন। 

তাঁর হটনেসে ঘায়েল লাখো পুরুষ হৃদয়। বোল্ডনেসের মামলায় উরফি জাভেদকেও পিছনে ফেলছেন এই সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার। কথা হচ্ছে সোফিয়া আনসারির (Sofia Ansari)। সোফিয়ার উষ্ণ শরীরী বিভঙ্গে কুপোকাত তাঁর ফলোয়াররা।

অভিনয়ের দুনিয়ায় পা রাখেননি সোফিয়া, তাঁর একমাত্র পরিচিতি তিনি সোশ্যাল মিডিয়া স্টার। এতেই অনুরাগীদের হৃদয়ে ঝড় তুলছেন সোফিয়া। গুজরাতের এই ইনফ্লুয়েন্সারের কনটেন্ট একদম গরমাগরম, যাকে বলা যায় 'টু হট টু হ্যান্ডল'! এবার এমন কাণ্ড ঘটালেন সোফিয়া যা দেখে নেটপাড়ার চোখ ছানাবড়া। ইনস্টাগ্রামে প্রায় ‘নগ্ন’ ছবি পোস্ট করলেন সোফিয়া। বাথরুম থেকে মিরর সেলফি পোস্ট করেছেন সোফিয়া, সেখানেই নিজের শরীরী ভাঁজ মেলে ধরলেন তিনি।

বুকের সামনে ফেলা রয়েছে সাদা তোয়ালে, তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে স্তনযুগল। অন্যদিকে সোফিয়ার নিতম্ব স্পষ্ট সেই ছবিতে। কোনওরকম রাখঢাকের বালাই নেই তাঁর!

খোলামেলা পোশাকে নিজের উচ্ছ্বল যৌবন মেলে ধরেন সোফিয়া, কখনও তাঁর সুডৌল স্তন তো কখনও গোলাকার মসৃণ-নিতম্ব তুলে ধরেন সোফিয়া। সঙ্গে উদ্দাম নাচ। একটা সময় টিকটকের সুবাদে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন সোফিয়া, এখন ইনস্টা-ইউটিউবের জগত কাঁপাচ্ছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ১ কোটি ছুঁইছুঁই।

কখনও বিকিনিতে নিজেকে মেলে ধরেন, আবার কখনও বিনা অন্তর্বাসে ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন জ্বালান সোফিয়া। কেউ কেউ তাঁকে ‘নতুন উরফি’র তকমা দিয়েছেন বটে, তবে ফলোয়ার সংখ্যার বিচারে উরফির চেয়ে অনেক এগিয়ে সোফিয়া। 

১৮ বয়স হতে না হতেই ভাগ্যান্বেষণে বের হন সোফিয়া। কাজের সূত্রে গুজরাতের মেয়ে সোফিয়া নাকি বেশ কয়েক বছর পশ্চিমবঙ্গেও ছিলেন বলেও জানা যায়। ‘উড়তা পাঞ্জাব’ ছবির ‘ইক কুড়ি’ গানে নেচে লাইমলাইটে উঠে এসেছিলেন সোফিয়া। এরপর ২০২০ সালে ‘এম এক্স টকাটক’-এর শো'র সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পান সোফিয়া। খোলামেলা পোশাক পরার জন্য সোশ্যাল মিডিয়ায় হামেশাই অকারণে ট্রোলের শিকর হন সোফিয়া। যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ সোফিয়া। নিজের শর্তেই জীবন কাটাতে আগ্রহী এই সোশ্যাল মিডিয়া সেনসেশন। 

বায়োস্কোপ খবর

Latest News

আলু ব্যবসায়ীদের ধর্মঘট উঠল, দাম কমার সম্ভাবনা দেখছে মধ্যবিত্ত, হেঁশেলে স্বস্তি প্রেমিকাদের ‘এটিম কার্ড’ বানানোর অভিযোগ, সোহিনীর আগে কাদের প্রেমে ছিলেন রণজয় বিজেপির ইস্তেহারে থাকলেও ৭০ ঊর্ধ্বদের জন্য মিলল না স্বাস্থ্যবিমা IIT-তে আসন নিশ্চিত করেও অর্থাভাবে ছাগল চড়াতে হচ্ছিল ছাত্রীকে, সাহায্য সরকারের 'কতজন আর স্পোর্টসকে...' স্পেন-ভারতের অ্যাথলিটের তুলনা টানলেন 'ফুলকির স্যার'! Sri Lanka Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.