বাংলা নিউজ > বায়োস্কোপ > লন্ডনের রাস্তায় সৌরভ-ডোনার হঠাৎ দেখা তৃণমূল বিধায়কের সঙ্গে! ছবি শেয়ার করলেন সোহম

লন্ডনের রাস্তায় সৌরভ-ডোনার হঠাৎ দেখা তৃণমূল বিধায়কের সঙ্গে! ছবি শেয়ার করলেন সোহম

সৌরভ-ডোনা

Sourav-Dona: লন্ডনে দারুণ সময় কাটছে সৌরভ-ডোনার। তাঁদের সঙ্গে দুর্দান্ত একটা সন্ধ্যা কাটালেন সোহম-তনয়া। 

সৌরভের ‘সেকেন্ড হোম’ লন্ডন। মহারাজের তো নিজস্ব বাড়িও রয়েছে লন্ডনে। আপতত টেমস নদীর পারেই ছুটি কাটাচ্ছে সৌরভ, সঙ্গী স্ত্রী ডোনা। আসলে এই মুহূর্তে লন্ডনে পড়াশোনা করছে সৌরভ কন্যা সানা। সেই সুবাদে প্রায়ই লন্ডন যাওয়া-আসা করেন এই তারকা দম্পতি। আর লন্ডনে সৌরভ-ডোনার সঙ্গে সুন্দর একটা সন্ধ্যা কাটালেন টলিউড হিরো সোহম এবং তাঁর স্ত্রী তনয়া। কাজের সূত্রে এই মুহূর্তে লন্ডনেই রয়েছেন তৃণমূল বিধায়ক। সামাজিক যোগাযোগের মাধ্যমে ‘দাদা’র সঙ্গে কাটানো সন্ধ্যার টুকরো ঝলক তুলে ধরেছেন সোহম।

ভারতীয় বোর্ডের সভাপতি পদ থেকে কার্যত ছেঁটে ফেলা হয়েছে সৌরভকে। সিএবি-র নির্বাচন না হওয়ায় সভাপতির দায়িত্ব গ্রহণ করেননি সৌরভ। এর মাঝেই দাদার কেরিয়ার পরিকল্পনা নিয়ে জল্পনার শেষ নেই। ক্রিকেট থেকে দূরে লন্ডনে জমিয়ে ছুটি কাটাচ্ছেন দাদা।

মঙ্গলবার সোহম ফেসবুকে একটি পোস্ট করেন। একফ্রেমে লেন্সবন্দি সৌরভ-ডোনা এবং সোহম-তনয়া। ক্যাপশনে নায়ক লেখেন- ‘ধন্যবাদ দাদা আর ডোনাদি এই সুন্দর সন্ধ্যাটার জন্য, খুব ভালো একটা সময় কাটলো’। 

ছবি দেখেই স্পষ্ট লন্ডনের শীতে বেশ কাবু কলকাতার দুই তারকা দম্পতি। সৌরভ পরেছিলেন অলিভ রঙা জ্যাকেট, পাফার জ্যাকেট নিজেকে মুড়ে ফেলেছেন ডোনা। কালো রঙা পাফার জ্যাকেট আর শাল দিয়ে ঠাণ্ডা আটকাতে মরিয়া তনয়া, হলুদ টি-শার্টের উপর কালো জ্যাকেট আর টুুপিতে লেন্সবন্দি সোহম।

চলতি মাসের শুরুতেই ২২-শে পা দিয়েছেন সৌরভ কন্যা। মেয়ের জন্মদিনে পাশে ছিলেন না সৌরভ-ডোনা। তবে সেই খামতি এখন পুষিয়ে নিচ্ছেন। আপতত ‘মি-টাইম’ চুটিয়ে এনজয় করছেন মহারাজ। লন্ডনের রাস্তা থেকে একগুচ্ছ নিজস্বী পোস্ট করেছেন সৌরভ। লিখেছেন, ‘আমার কাছে দিনের সেরা সময়… তরতাজা সকাল। আর সেটা শুরু হয় এক্সসারসাইজ দিয়ে। একদম ফ্রেশ আর কোল্ড…’

সৌরভ আগেই জানিয়েছেন, ফুটবল বিশ্বকাপ দেখতে কাতারে হাজির হবেন তিনি। ফুটবলের অন্ধভক্ত সৌরভ তা কারুর অজানা নয়। নক-আউট পর্বের ম্যাচ দেখতে কাতার যাবেন মহারাজ। লন্ডনে থাকাকালীন ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কিছু ম্যাচও দেখবেন সৌরভ।

 

বন্ধ করুন