বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohom-Sushmita: তোড়জোড় শুরু সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’র, সম্বন্ধ করে বসছে দুজনের বিয়ের আসর!
সোহম-সুস্মিতা 
সোহম-সুস্মিতা 

Sohom-Sushmita: তোড়জোড় শুরু সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’র, সম্বন্ধ করে বসছে দুজনের বিয়ের আসর!

  • টলিউডের নতুন জুটি সোহম-সুস্মিতা। ‘পাকা দেখা’র শ্যুটিং শুরু আজ থেকে।

শুরুতে জানা গিয়েছিল প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে 'পাকা দেখা' হবে সোহমের। কিন্তু শেষ মুহূর্তে বদলে গেল সোহমের হবু কনে। প্রিয়াঙ্কা নয়, সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গেই এবার ‘পাকা দেখা’ হল সোহমের। ‘প্রেম টেম’ নায়িকা এখন টলিউড প্রযোজকদের অন্যতম পছন্দের নায়িকা। এবার সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধলেন তিনি, সৌজন্যে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর ‘পাকা দেখা’। 

সুস্মিতা-সোহম ছাড়াও এই ছবিতে থাকছেন খরাজ মুখোপাধ্যায়, লাবণি সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায় এবং দীপঙ্কর দে। করোনার জন্য সিনেমায় অভিনয় করা থেকে ছোট্ট বিরতি নিয়েছিলেন দীপঙ্কর। তবে, বর্তমানে করোনা পরিস্থিতি খানিক ঠিকঠাক থাকায় ফের কাজ শুরু করবেন তিনি। 

কেমন হবে এই ছবির গল্প?  পারিবারিক মিষ্টি প্রেমের ছবি ‘পাকা কথা’। অফিস পাড়ায় আলাপ হয় জয়ের সাথে তিয়াশা'র। জয় ব্যাঙ্ক কর্মচারী হলেও ঘড়ির কাঁটায় বাঁধা তার দৈনন্দিন জীবন। অন্যদিকে আই টি সেক্টরে কাজ করে তিয়াশা। কাজের চাপে সময় মতো কোন কিছুই সামাল দিয়ে উঠতে পারে না সে। এদিকে তিয়াশার বাবা জয়কে তার জামাই করতে চায় । সেই সূত্রে দুই পরিবারে ‘পাকা দেখা’।mg

পাকা দেখার লুকে সুমন্ত মুখোপাধ্যায় ও দোলন রায়
পাকা দেখার লুকে সুমন্ত মুখোপাধ্যায় ও দোলন রায়

আজকের প্রজন্ম ভোগে সম্পর্কের টানাপোড়েনে। কমিটেড রিলেপশনশিপ, বিয়ে নিয়ে তাঁদের ভিতর একটা ভয় কাজ করে। সম্মন্ধ করে বিয়ের চেয়ে লাভ ম্যারেজেই বেশি আস্থা তাঁদের। সেই জায়গায় দুই পরিবার যখন পাত্র-পাত্রী নির্বাচন করে ‘পাকা দেখা’ সারবে, তখন সেই হিসেবে কী অদল-বদল আসবে তাই এই ছবির মূল উপজীব্য। পদ্মনাভ দাশগুপ্ত লিখেছেন ছবির চিত্রনাট্য। মিউজিকের দায়িত্ব সামলাচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

পাকা দেখায় থাকছেন লাবণি ও খরাজ
পাকা দেখায় থাকছেন লাবণি ও খরাজ

শুক্রবার থেকেই শুরু হল ‘পাকা দেখা’র শ্যুটিং। জানা গিয়েছে কলকাতা ও উত্তরবঙ্গে হবে ছবির শ্যুটিং। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন সোহম এন্টারটেনমেন্ট ও সোনম মুভিজ। 

 

 

বন্ধ করুন