বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki Roy: গাঁটছড়া ছাড়ছেন শোলাঙ্কি? এপ্রিলেই ইতি পড়বে খড়ি-ঋদ্ধিদের সফরে, জল্পনা তুঙ্গে!

Solanki Roy: গাঁটছড়া ছাড়ছেন শোলাঙ্কি? এপ্রিলেই ইতি পড়বে খড়ি-ঋদ্ধিদের সফরে, জল্পনা তুঙ্গে!

শেষের পথে গাঁটছড়া?

Gaatchora Update: শোলাঙ্কি রায় (Solanki Roy) নাকি সরে দাঁড়াচ্ছেন ‘গাঁটছড়া’ থেকে, গুঞ্জন তুঙ্গে। ভবিষ্যত অনিশ্চিত সিরিয়ালের। 

গাঁটছড়া ভক্তদের জন্য খারাপ খবর! স্টার জলসার একসময়ের টিআরপি টপার মেগা ছিল খড়ি-ঋদ্ধিদের গল্প, তবে কালের নিয়মে জনপ্রিয়তায় ভাটা পড়েছে। গত কয়েকমাস ধরেই সিরিয়াল বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে, তবে এবার সামনে এল বিরাট খবর! গাঁটছড়া থেকে নাকি সরে দাঁড়াচ্ছেন শোলাঙ্কি রায় মানে খড়ি। ইতিমধ্যেই এক বছরের সফর পার করে ফেলেছে এই ধারাবাহিক। সিরিয়াল বন্ধের ব্যাপারে চ্যানেল কোনও সিদ্ধান্ত না নিলেও শোলাঙ্কি নিজেই নাকি আর এই সিরিয়ালের সঙ্গে যুক্ত থাকতে চান না, খবর সূত্রের। 

আগামী ৩১ শে মে পর্যন্ত চ্যানেল ও নির্মাতাদের সঙ্গে চুক্তিবদ্ধ শোলাঙ্কি। নিজের কন্ট্রাক্ট রিনিউয়ের ব্যাপারে নাকি একেবারেই আগ্রহী নন নায়িকা। সিরিয়ালের কম টিআরপি-র জেরেই কি এমন সিদ্ধান্ত নিয়েছেন শোলাঙ্কি? তা অবশ্য স্পষ্ট নয়। কিন্তু সিরিয়ালের পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্ম, এমনকি রুপোলি পর্দাতেও কাজ করছেন শোলাঙ্কি। ‘বাবা, বেবি ও’র মতো বাণিজ্য সফল ছবি দিয়ে ছবির জগতে যাত্রা শুরু করেছেন অভিনেত্রী, তাই বেশিদিন নিজেকে একটা সিরিয়ালে বেঁধে রাখতে আগ্রহী নন শোলাঙ্কি। এমনটাই দাবি তাঁর পরিচিতমহলের। নিজের সিদ্ধান্তের কথা নাকি ইতিমধ্যেই চ্যানেল ও প্রযোজনা সংস্থাকে জানিয়ে দিয়েছেন শোলাঙ্কি। 

তিনটি জুটির গল্প দেখা গেলেও ‘গাঁটছড়া’র মূল আকর্ষণ খড়ি ও ঋদ্ধি। সে জায়গায় খড়ির হিসাবে শোলাঙ্কির বদলে অন্য কাউকে চাইছে না চ্যানেল। অগত্যা সিরিয়াল বন্ধের পথেই হাঁটবে কর্তৃপক্ষ। কানাঘুষো শোনা যাচ্ছে, এপ্রিলেই নাকি ইতি পড়বে ‘গাঁটছড়া’র সফরে। বর্তমানে দেখা যাচ্ছে তিন জুটির মিল হয়ে গিয়েছে, নতুন করে তাঁদের বিয়ের আয়োজন চলছে। আপাতত গল্পে ভিলেন বলতে মৈনাক। তবে অন্তিম ট্র্যাকে মৈনাকের মন বদল ঘটবে, পাশাপাশি ‘খড়িদ্ধি’র কোল আলো করে আসবে তাঁদের সন্তান। তাঁকে ঘিরে সিংহ রায় পরিবারে আসবে খুশির জোয়ার, এইভাবেই আনন্দ-উচ্ছ্বাসের সঙ্গেই শেষ হবে ‘গাঁটছড়া’। 

যদিও আনুষ্ঠানিকভাবে এই বিষয়ে কিছুই জানায়নি চ্যানেল। দীর্ঘদিন ধরেই ‘রামপ্রসাদ’-এর স্লটের অপেক্ষায় ভক্তরা। সব্যসাচীর কামব্যাক সিরিয়াল কি তবে ‘গাঁটছড়া’র স্লটেই আসবে? সেই উত্তরের অপেক্ষায় সকলে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

খুচরো সোনা পার করেছে ৬৪ হাজারের গণ্ডি, আজ কলকাতায় দর কত? রইল রুপোর বাজারদরও অসুস্থ রামকৃষ্ণ মঠের প্রেসিডেন্ট স্বামী স্মরণানন্দ, আরোগ্য কামনা মুখ্যমন্ত্রীর IPL-এর আগেই ক্রিকেটারদের মিলনক্ষেত্র, আম্বানিদের অনুষ্ঠানে ধোনিদের সেরা মুহূর্ত Mamata Speech LIVE: 'আমায় অত বিশ্বাস করবেন না', ‘পকেটমারি’ নিয়ে কাকে তোপ মমতার? বিধানসভায় ইস্তফা দিতে গেলেন তৃণমূল বিধায়ক তাপস রায়!‌ যোগ দেবেন বিজেপিতে?‌ IPL জয়ের সুযোগ হাতছাড়া করেছে RCB, ওদের মতো আপনি ডিল মিস করবেন না! ভাইরাল অ্যাড বাইক দুর্ঘটনার পরে কেমন আছেন রবিন মিঞ্জ? বড় আপডেট দিলেন ক্রিকেটারের বাবা মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরের আগে ভূপতিনগরে প্রচুর বোমার মশলা উদ্ধার! মধ্যরাতের কলকাতার রাস্তায় ৩ আরোহীকে নিয়ে ছুটল বাইক, বেপরোয়া গতির বলি ২, আহত ১ ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.