বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের সাথে বিয়ের ছবি ভাইরাল হওয়ায় বিরক্ত সোনাক্ষী: ‘আপনারা কি মাথা মোটা যে…’

সলমনের সাথে বিয়ের ছবি ভাইরাল হওয়ায় বিরক্ত সোনাক্ষী: ‘আপনারা কি মাথা মোটা যে…’

সলমনের সাথে বিয়ের ছবি নিয়ে সোনাক্ষী।

এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে মন্তব্য করতেও দেখা গেল ‘দাবাং’ নায়িকাকে।

দিনকয়েক আগেই সলমন খান আর সোনাক্ষি সিনহার একটি ‘বিয়ের ছবি’ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দু'জনকেই দেখা গিয়েছিল বিয়ের সাজে। আর এই নিয়ে লেখালিখিও হয়েছিল খুব। যদিও ছবিটি ফোটোশপ করা। তবে সলমন আর সোনাক্ষির ভক্তরা অনেকেই তা সত্যি মেনে বিয়ের খুশিতে মজেছিলেন। 

এই ছবি নিয়েই নিজের বিরক্তি জাহির করতে দেখা গেল সোনাক্ষিকে। যাঁরা এই ছবিকে সত্যি বলে মেনে নিয়েছিলেন তাঁদের ‘নির্বোধ’ বললেন অভিনেত্রী। সাথে গোটা ব্যাপারটার মজাও ওড়ালেন তিনি। 

ছবিতে দেখা গিয়েছিল ভালোবেসে সলমন আংটি পরিয়ে দিচ্ছেন সোনাক্ষী সিনহার হাতে। বেইজ রঙের জ্যাকেটে দেখা গেল সলমনকে। আর সোনাক্ষী পরেছেন লাল শাড়ি। সিঁথিতে সিঁদুর, হাতে চুড়া। ছবি দেখে সকলেই শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছিল সলমন আর সোনাক্ষীকে।

Reddit-র শেযার করা একটা পোস্ট অনুসারে, এরকমই একটা ছবিতে অনলাইনে সোনাক্ষি মন্তব্য করেছেন, ‘আপনারা কি এতই মাথা মোটা যে এটা আসল আর মর্পড ছবির মধ্যে পার্থক্য ধরতে পারেননি।’ সঙ্গে বেশ কয়েকটা হাসির ইমোজিও দেন নিজের কমেন্টে।

দেখুন সোনাক্ষীর কমেন্ট।
দেখুন সোনাক্ষীর কমেন্ট।

সোশ্যাল মিডিয়ায় একাধিক অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছিল ছবিটা। যেখানে নানা ধরনের দাবিও জানানো হয়েছিল। কারও মত ছিল এই বিয়ে হয়েছে দুবাইতে। তো কেউ দাবি করেছিল মুম্বইতেই খুব জলদি জলদি করে সব আয়োজন হয়েছিল। 

প্রসঙ্গত, সলমন খানের হাত ধরেই ২০১০ সালে ‘দাবাং’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষি। দাবাং সিরিজের সিনেমায় কাজ করার পাশাপাশি সোনাক্ষি ‘লুটেরা’, ‘আর রাজকুমার’, ‘রাওডি রাঠোর’-এর মতো ছবিতেও কাজ করেছেন।

বন্ধ করুন