বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সংকটের মধ্যেই স্বামীর সঙ্গে লন্ডন উড়ে গেলেন সোনম কাপুর
সোনম ও আনন্দ (ছবি-ইনস্টাগ্রাম)
সোনম ও আনন্দ (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সংকটের মধ্যেই স্বামীর সঙ্গে লন্ডন উড়ে গেলেন সোনম কাপুর

আনন্দ আহুজার সঙ্গে লন্ডন ফিরলেন সোনম কাপুর। ইনস্টাগ্রামে অনুরাগীদের জানালেন লন্ডন ফেরার খবর। 

করোনাভাইরাসের আতঙ্ক এখনও কাটেনি। এই অতিমারীর সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। এই কঠিন পরিস্থিতিতেই স্বামীর সঙ্গে লন্ডন উড়ে গেলেন সোনম কাপুর। মার্চের মাঝামাঝি সময়ে লকডাউন শুরুর ঠিক আগেই লন্ডন থেকে দেশে ফিরেছিলেন সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা। লকডাউন পর্ব দেশে কাটিয়ে ফের লন্ডনে ফিরে গেলেন সোনম ও আনন্দ। ইনস্টাগ্রামে লন্ডন পৌঁছানোর কথা জানান সোনম।লেখেন, ‘লন্ডান..আই অ্যাম ব্যাক’। বিমানে উড়ার ছবি পোস্ট করে তিনি ইনস্টা স্টোরিতে লেখেন, ‘কী সুন্দর’। লন্ডন পৌঁছে জিনিসপত্র আনপ্যাক করবার ভিডিয়ো ইনস্টা স্টোরিতে আপলোড করেছেন মিসেস আহুজা।

View this post on Instagram

@SonamKapoor via her insta stories ❤️

A post shared by Sonam K Ahuja (@sonamkapoorpedia) on

সোনমের ইনস্টা স্টোরি
সোনমের ইনস্টা স্টোরি

গত ১৭ই মার্চ দেশে ফিরে করোনা মোকাবিলায় ভারত সরকারের ভূমিকায় ভূয়সী প্রশংসা করেছিলেন সোনম। সেই সময় নয়া দিল্লিতে শ্বশুরবাড়িতে সরকারি নির্দেশ মেনে কোয়ারেন্টাইনে ছিলেন সোনম ও আনন্দ।  দেশে ফেরার সিদ্ধান্ত প্রসঙ্গে অনুপমা চোপড়াকে দেওয়া সাক্ষাত্কারে সোনম জানিয়েছিলেন, লকডাউন শুরু আগেই আমরা ফেরার সিদ্ধান্ত নিই কারণ জানি পাপা (অনিল কাপুর) একদম পছন্দ করে না,কিন্তু ওঁনার বয়স হয়েছে। আমার বাবা-মা দুজনেরই বয়স ৬৩। আনন্দের ঠাকুমার বয়স আশির উপরে। সেই কারণেই ফিরে আসা। কারুর কিছু হলে আমাদেরই খেয়াল রাখতে হবে'।

জুন মাসের শুরুতেই মুম্বইয়ে ফেরেন সোনাম। সেখানে বাবা-মা'র সঙ্গে নিজের জন্মদিন কাটিয়ে এবার ফিরলেন লন্ডনে। জানিয়ে রাখি, আনন্দ আহুজা ব্যবসার সূত্রে লন্ডনেই থাকেন। শ্যুটিং বা কাজ না থাকলে স্বামীর সঙ্গে লন্ডনেই থাকেন সোনম কাপুর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন স্টারকিডরা। বাদ ছিলেন না সোনমও। কফি উইথ করণ শো'তে সুশান্তকে চিনতে না পারার জেরেও ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। সেই কারণেই ইনস্টাগ্রামে নিজের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন সোনম। 

বন্ধ করুন