বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonamoni Saha: সিঁথি ভর্তি সিঁদুর, আলতা রাঙা হাত; সাদা-কালোয় স্বপ্নের দৃশ্য আঁকলেন ‘মোহর’
সোনামণির নতুন ফটোশ্যুট (ছবি-ইনস্টাগ্রাম)
সোনামণির নতুন ফটোশ্যুট (ছবি-ইনস্টাগ্রাম)

Sonamoni Saha: সিঁথি ভর্তি সিঁদুর, আলতা রাঙা হাত; সাদা-কালোয় স্বপ্নের দৃশ্য আঁকলেন ‘মোহর’

  • নতুন ফটোশ্যুটে ধরা দিলেন সোনামণি। মোহরের মোহময়ী রূপে মুগ্ধ অনুরাগীরা।

‘আও হুজুর তুমকো সিতারো মে লে চলু….’, এই কথাই যেন কানে কানে বলছেন সোনামণি সাহা ওরফে মোহর। এই ছবি দেখলে আপনিও বলবেন, ‘আফরিন আফরিন’। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সোনামণি সাহা। যিনি কখনও ‘দেবী চৌধুরানি’, কখনও আবার ‘মোহর’ হিসাবে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন। বয়স সবে ২৩, কিন্তু ইতিমধ্যেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় কাটিয়ে ফেলেছেন সোনামণি। অভিনয় প্রথম প্রেম, তবে মঞ্চে হেঁটেই কেরিয়ার শুরু করেছিলেন সোনামণি। তাই ফটোশ্যুটে ধরা দিতেও ভীষণ ভালোবাসেন এই নায়িকা। 

সম্প্রতি রুদ্র সাহার ক্যামেরায় ধরা দিয়েছেন সোনামণি, সেখানে অভিনেত্রীর রূপের ছটা ফেটে পড়ছে। সাদা-কালো-লাল মেশানো লেহেঙ্গা, সঙ্গে কালো চোলিতে মোহময়ী মোহর। গলায় ঝুলছে কুন্দরের ভারী হার, কানে ঝোলা দুল। নায়িকার ঢেউ খেলানো চুল ধুকপুকানি বাড়াবে পুরুষ হৃদয়ের একথা অস্বীকার করবার জায়াগা নেই। কপালে ছোট্ট লাল টিপ, আর সিঁথি রাঙানো লাল সিঁদুরে- এই অবতারে পাওয়া গেল শঙ্খ স্যারের প্রিয়তমাকে। 

ফটোশ্যুটের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোনামণি লিখেছেন, ‘সাদা-কালো একটা অদ্ভূত মায়াবী আর স্বপ্নের দৃশ্য সৃষ্টি করে যা রঙ তৈরি করতে পারে না’। 

টেলিভিশন তাঁকে ফেম দিয়েছে, কিন্তু ব়্যাম্পে হেঁটেই কেরিয়ার শুরু সোনামণির। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন তিনি, তাই আজও ব়্যাম্পে হাঁটতে সমান ভালোবাসেন তিনি। সুযোগ পেলেই ভিন্ন রকম লুকে ফটোশ্যুটের সুযোগও ছাড়েন না। শুধু ভারতীয় পোশাকেই নয়, ওয়েস্টার্ন লুকেও সমান নজরকাড়া সোনামণি। 

ফ্যানেরা তো রীতিমতো বেসামাল নতুন কনের সাজে সোনামণির এই লুক দেখে, শঙ্খ কী বলবেন মহারানির এই রাজকীয় সাজ দেখলে? সেটাই এখন বড় প্রশ্ন!

বন্ধ করুন