বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সকলে তো কিশোর কুমার হতে পারে না',ইন্ডিয়ান আইডল বিতর্ক নিয়ে মুখ খুললেন সোনু নিগম
ইন্ডিয়ান আইডল নিয়ে মুখ খুললেন সোনু 
ইন্ডিয়ান আইডল নিয়ে মুখ খুললেন সোনু 

'সকলে তো কিশোর কুমার হতে পারে না',ইন্ডিয়ান আইডল বিতর্ক নিয়ে মুখ খুললেন সোনু নিগম

  • অমিত কুমারের পাশে দাঁড়ালেন সোনু, তবে দোষ দিলেন না ইন্ডিয়ান আইডলের নির্মাতাদেরও। 

ইন্ডিয়ান আইডল বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন সংগীত শিল্পী সোনু নিগম। অতীতে এই রিয়ালিটি শো-এর বিচারকের আসনেও দেখা গিয়েছে সোনুকে। ইনস্টাগ্রামে ভিডিয়ো বার্তা জারি করে গত কয়েক সপ্তাহ ধরে চলে আসা এই বিতর্কে রাশ টানার আর্তি রাখলেন সোনু। কিশোর পুত্র অমিত কুমারের এক মন্তব্যের পর থেকেই সংবাদ শিরোনামে ইন্ডিয়ান আইডল। গোটা বিষয়টি নিয়ে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি নিয়ে নিজের মত রাখলেন সোনু। 

ইনস্টাগ্রাম ভিডিয়ো বার্তায় সোনু নিগম বলেন, অমিত কুমার ইন্ডাস্ট্রির একজন সিনিয়র শিল্পী এবং তাঁকে সম্মান জানানো উচিত। ‘একজন চুপচাপ থাকা মানুষের ফায়দা লুটবার চেষ্টা করছেন মানুষজন’, অমিত কুমারের পাশে দাঁড়িয়ে এমন কথাও বলেন সংগীত তারকা। সোনু বলেন সকলের উচিত এই বিতর্ক ভুলে এগিয়ে চলা। বিতর্ক শুরু হওয়ার পরে অমিত কুমার ‘মর্যাদাপূর্ণভাবে চুপ' রয়েছেন সেই বিষয়টির উপর জোর দেন সোনু। তবে ইন্ডিয়ান আইডলের নির্মাতাদেরও পাশে দাঁড়িয়েছেন গায়ক। তিনি বলেন, নির্মাতারা অতিথিদের প্রতিযোগিদের প্রশংসা করতে বলেন এই বিষয়টি এক্কেবারেই অদ্ভূত বা অকল্পনীয় নয়। প্রতিদিন প্রতিযোগিরা নিজেদের সেরাটা দিতে পারে না এবং গান গাইতে গেলে স্বাভাবিক নিয়মেই ভুলও হয় সে কথাও বলেন তিনি। 

সোনু পরিষ্কার জানান, ‘সকলে তো কিশোর কুমার হতে পারে না। সেটা হওয়াটাও সম্ভবপর নয়। শুধু তাই নয়, সকলে কিশোর কুমারের গানের সঙ্গে সুবিচারও করতে পারে না’। সোনুর কথা, ‘এটা বিষয়টা নিয়ে অমিতজিরও কোনও দোষ নেই, আবার টিম ইন্ডিয়ান আইডলের কোনও দোষ নেই… অমিতজি অনেক অভিজ্ঞ মানুষ। আমার মনে হয় এই বিতর্কটা বাড়ানো উচিত নয়’। ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য নারায়ণ এবং বর্তমান বিচারক মনোজ মুনতাসিরের কাছেও সোনু আবেদন রাখেন এই বিতর্ক নিয়ে ভবিষ্যতে আর কোনও মন্তব্য না করতে। 

সোনুর এই পোস্টের কমেন্ট বক্সে সমর্থন জানাতে এগিয়েছেন অমিত কুমারের ভক্তরা, অন্যদিকে দু-সপ্তাহ আগেই ইন্ডিয়ান আইডলের অতিথি বিচারক হিসাবে হাজির কুমার শানুও সোনুকে পূর্ণ সমর্থন জানান। বলেন, ‘এক্কেবারে সঠিক কথা। আমিও অমিতদাকে খুব সম্মান করি। কেউ কিশোরদার মতো গাইতে পারবে না। বাচ্চারা তো বাদ দিন অভিজ্ঞ শিল্পীরাও পারবে না। উনি সবার অনুপ্রেরণা। অমিতদা দুর্দান্ত শিল্পী, উনি যোগ্য সম্মানের  দাবিদার’। 

বন্ধ করুন