বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়েলিটি শো নিয়ে ফের বিস্ফোরক সোনু নিগম, ‘এবার বাচ্চাগুলোর মাথা বিগড়ে যাবে’!
সোনু নিগম।
সোনু নিগম।

রিয়েলিটি শো নিয়ে ফের বিস্ফোরক সোনু নিগম, ‘এবার বাচ্চাগুলোর মাথা বিগড়ে যাবে’!

  • কেন একথা বললেন সোনু। নিজেও দীর্ঘদিন ছিলেন রিয়েলিটি শো-র বিচারকের আসনে।

একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারকের আসনে তাঁকে দেখা গিয়েছিল। কিন্তু চলতি সিজনে এই মিউজিক রিয়েলিটি শো নিয়ে চলা একাধিক বিতর্কে কিছুটা ভিন্নমত প্রকাশ করতেই তাঁকে দেখা গিয়েছে। একাধিক বার শো-য়ের বিরুদ্ধে গিয়ে নিজের মতামত জাহির করেছেন। শুরুটা হয়েছিল অবশ্য কিশোর-পুত্র অমিত কুমারের হাত ধরে। সংবাদমাধ্যমের সামনে অমিতের ‘টাকার জন্য প্রশংসা করেছিলাম’ মতামত নিয়ে কম জলঘোলা হয়নি। কিছুটা একই সুরে কথা বলেছিলেন সুনিধি চৌহান, সেলিম মার্চেন্ট। এমনকী, দর্শকদের অভিযোগ ছিল এখানে শুধু প্রতিযোগীদের প্রশংসা করা হয়।

যদিও নিজের বক্তব্যে কোনও শোয়ের নাম নেননি সোনু। শুধু বলেছেন, ‘যদি বিচারকরা প্রতিযোগীদের সত্যিকারের মতামত না জানান, তাহলে তারা কী করে শিখবে! কেবলমাত্র তাঁদের প্রশংসা করা তো তাঁদের প্রতিভাগুলোকেই নষ্ট করে দেওয়া। বিচারক হিসেবে আমাদের কাজই তো প্রতিযোগীদের শেখানো। তার মধ্যে পড়ে ওদের ভুলত্রুটি ধরিয়ে দেওয়া। আমরা কিন্তু এখানে ওদের মাথা বিগড়ে দেওয়ার জন্য আসছি না। ক্রমাগত প্রশংসা করলে সেটাই হবে। ওদের তো বোঝাতে হবে, কোনটা ভুল, কোনটা ঠিক।’

এর আগেও ইনস্টাগ্রাম ভিডিয়োতে অমিত কুমার বিতর্ক নিয়ে মতামত প্রকাশ করতে দেখা গিয়েছিল সোনুকে। সে সময়তেও তিনি অমিত কুমারেরই পক্ষ নিয়েছিলেন। জানিয়েছিলেন, ‘সিধাসাধা লোক। ভালো লোক। কিছু বলছে না। চুপ করে আছে। আর কিছু মানুষ সেটার ভুল সুযোগ নিচ্ছে।’ তিনি আরও জানিয়েছিলেন মিডিয়া ও ‘ইন্ডিয়ান আইডল’ টিমের উচিত জলদি এটা নিয়ে কথা বলা বন্ধ করা।

বন্ধ করুন