বাংলা নিউজ > বায়োস্কোপ > Ram Mandir: রামলালার প্রাণপ্রতিষ্ঠায় সুরে ভাসালেন সোনু নিগম, ‘রাম সিয়া রাম’ ভজন আনল চোখে জল

Ram Mandir: রামলালার প্রাণপ্রতিষ্ঠায় সুরে ভাসালেন সোনু নিগম, ‘রাম সিয়া রাম’ ভজন আনল চোখে জল

রামলালার প্রাণপ্রতিষ্ঠায় অযোধ্যায় ভজন পরিবেশন করলেন সোনু নিগম। 

অযোধ্যায় প্রাণপ্রতিষ্ঠা হল রামলালার। অযোধ্যা থেকে একাধিক ভিডিয়ো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যে সোনুর গান গাওয়া ভিডিয়োতি চোখে জল আনল অনেকেরই। 

অযোধ্যায় গত কয়েকদিন ধরেই সাজোসাজো রব। অবশেষে এসেই গেল সেই বহু প্রতিক্ষীত দিন। ২২ জানুয়ারি রামলালার প্রাণপ্রতিষ্ঠা রাম মন্দিরে। ইতিমধ্যেই সরযূ নদীর তীরে পৌঁছে গিয়েছেন বিভিন্ন জগতের তারকা থেকে রাজনীতিবিদরা।

অযোধ্যা থেকে একাধিক ভিডিয়ো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। একটি পাপারাজ্জো অ্যাকাউন্ট থেকে সোনু নিগমের সংগীত পরিবেশনের ভিডিয়ো সামনে এসেছে। দেখা গেল সাদা পোশাকে মঞ্চে সংগীত পরিবেশন করছেন সোনু। কপালে কমলা রঙের টিকা। ‘রাম সিয়া রাম, সিয়া রাম জয় জয় রাম’ গানটি শুনে চোখে জল এল অনেকেরই।

ক্যামেরা ঘোরালে দেখা গেল, গোটা প্রাঙ্গন ভরে উঠেছে। বিশেষ এই দিনে ভক্তিভরে রাম জন্মভূমিতে হাজির সকলে। নিসন্দেহে এ এক বিশেষ দিন গোটা ভারতবাসীর কাছে। দেখে নিন সোনু নিগমের সংগীত পরিবেশনের সেই ভিডিয়ো-

এক ব্যক্তি কমেন্ট সেকশনে লিখলেন, ‘সুরেলা পরিবেশনা। মন ছুঁয়ে গেল। এমন বিশেষ দিনে আর কী চাই।’ অপরজন লিখলেন, ‘আজকের দিনটা ইতিহাসে লেখা থাকবে সোনালি অক্ষরে। সোনুর গান যেন দিনটার মাহাত্ম্য আরও বাড়িয়ে দিল।’ তৃতীয়জন লিখলেন, ‘শ্রেয়া ঘোষাল সঙ্গে থাকলে আরও উপভোগকর হয়ে উঠত।’

ইতিমধ্যেই মূল যজমান হিসেবে রামলালার প্রাণপ্রতিষ্ঠা করে ফেলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টিভি এবং মোবাইলের পর্দায় সেই অনুষ্ঠানের সাক্ষী থাকল গোটা দেশ। র বেলা ১২ টা ৫ মিনিটে রামমন্দিরের প্রাঙ্গণে প্রবেশ করেন প্রধানমন্ত্রী। মোদীর হাতে ছিল সাজানো ডালা। গত ১১ দিন ধরে পবিত্র সাত্ত্বিক ভোজন করেন প্রধানমন্ত্রী।

রাজবেশে শ্রীরামচন্দ্রের বাল্যকালের আদলে তৈরি মূর্তির ছবিও এসেছে প্রকাশ্যে। মুখে স্মিত হাসি। কপালে তিলক, হাতে তির-ধনুক। কালো পাথরের তৈরি এই মূর্তিটি তৈরি করেছেন মহীশূরের শিল্পী অরুণ যোগীরাজ। সূত্রের খবর, রাম মন্দিরের জন্য মন্দির কর্তৃপক্ষ তিনটি মূর্তি তৈরির বরাত দিয়েছিল। যে বেদিতে রামলালা থাকবেন, সেটি ৩.৪ ফুট উঁচু। তৈরি মাকরানা পাথর দিয়ে।

এদিন রামলালার প্রাণপ্রতিষ্ঠায় গর্ভগৃহের মধ্যে মোদী ছাড়াও ছিলেন ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত। বলিউড থেকে গিয়েছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানাদের মতো তারকারা। দু দিন আগেই অযোধ্যায় পৌঁছে গিয়েছিলেন বলিউডের চর্চিত ও বিজেপি-সমর্থিত নায়িকা কঙ্গনা রানাওয়াত। সোমবার দেশজুড়েই শুধু প্রভু রামের নাম গান। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে প্রথমবারেই UPSC সিভিল সার্ভিসে তৃতীয় অনন্যা! মেয়েদের মধ্যে প্রথম, কী টিপস দিলেন? ‘‌অভিষেক দলের একজন একনিষ্ঠ সৈনিক’‌, আপনার যোগ্য উত্তরসূরি?‌ জবাব দিলেন মমতা KKR-এর তৃতীয় ব্যাটার হিসেবে IPL-এ সেঞ্চুরি নারিনের, বাকি দু'জন কারা? ভয়ঙ্কর কাণ্ড! চলন্ত ট্রেনে সাপে কামড়ে দিল যাত্রীকে, সিল করে দেওয়া হল বগি কয়লা কেলেঙ্কারির সাজায় HC স্থগিতাদেশ দিতেই দিলীপ রায়কে প্রার্থী করল BJP মাউথ অর্গানে 'পুরানো সেই দিনের কথা' বাজালেন শুভ্রজিৎ, থাকতে না পেরে সাহেব…

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.