বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonu Sood: 'তোমার সঙ্গে যখন দেখা হবে আবার...' বাবার জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট সোনুর

Sonu Sood: 'তোমার সঙ্গে যখন দেখা হবে আবার...' বাবার জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট সোনুর

বাবার জন্মবার্ষিকীতে আবেগতাড়িত সোনু

Sonu Sood: বাবার জন্মবার্ষিকীতে আবেগঘন হয়ে পড়লেন অভিনেতা সোনু সুদ। এদিন তিনি তাঁর বাবার উদ্দেশ্যে খোলা চিঠি লিখে জানান তিনি তাঁকে ভীষণ মিস করেন।

মানুষ চলে গেলেও তাঁর সঙ্গে কাটানো মুহূর্তের স্মৃতি, তাঁর সঙ্গে জড়িত থাকা দিনগুলো কিন্তু চলে যায় না। থেকে যায়। মায়ায় বেঁধে রাখে আমাদের এগুলোই। আর সেই কারণেই তো শত শত ভারতবাসীর মাসিহা তাঁর বাবার জন্মদিনের দিন এতটা ভেঙে পড়লেন। বাবার জন্মদিনে আবেগঘন হয়ে পোস্ট করলেন অভিনেতা সোনু সুদ।

সেই লকডাউনের সময় থেকেই সকলে দেখে আসছেন কীভাবে সাধারণ মানুষের জন্য ঝাঁপিয়ে পড়ে কাজ করছেন অভিনেতা। আজ পরিযায়ী শ্রমিক, তো কাল অন্য অন্য সাহায্য প্রার্থী, তো পরশু অন্য কিছু। অনেকের কাছেই তিনি এখন ভরসারস্থল। কেবল অভিনয় নয়, তিনি তাঁর ব্যবহারের জন্য সবার এত প্রিয়। তাঁর প্রশংসায় মেতে ওঠেন সকলে। কিন্তু অভিনেতা এদিন নিজেই কষ্টে ডুবে যান।

তাঁর বাবার জন্মদিন ছিল। তাঁর জন্মদিনের দিন বাবাকে স্মরণ করেন অভিনেতা। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁর উদ্দেশে একটি পোস্ট লেখেন সোনু। নিজের ছোটবেলার একটা ছবি শেয়ার করেন অভিনেতা। সেখানে তাঁকে তাঁর বাবার কোলে বসে থাকতে দেখা যাচ্ছে। তিনি এই ছবি পোস্ট করে লেখেন, 'শুভ জন্মদিন বাবা, তোমায় সবসময় মিস করি। তোমার সঙ্গে আমার আবার জলদি দেখা হবে। সেদিন তোমায় জড়িয়ে ধরব। অনেক ভালোবাসি।'

<p>সোনু সুদের পোস্ট</p>

সোনু সুদের পোস্ট

এই ছবিতে অভিনেতাকে পাগড়ি এবং পায়জামা পাঞ্জাবি পরে থাকতে দেখা যাচ্ছে। বাবার কোলে হাঁটুতে হাত রেখে বসে আছেন একরত্তি সোনু।

আগামীতে ফতেহ ছবিতে দেখা যাবে অভিনেতাকে। এটি একটি অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে এই ছবির শ্যুটিং। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন জ্যাকলিন ফার্নান্দেজ। অমৃতসরে এই ছবির শ্যুটিং হয়েছে। সেখান থেকেই এটির শ্যুটিং শুরু হয়েছে। তাঁর সঙ্গে তাঁর গোটা দল ছবি শুরুর আগে গুরুদ্বারে গিয়েছিলেন। এই ছবির শ্যুটিংয়ের প্রথমদিনের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। সেই পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, 'ফতেহর দুর্দান্ত প্রথম দিন।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে? ইংরেজিটা ঠিক হচ্ছে তো? ভয়ে-ভয়ে থাকেন ভালো অফিসাররাও, ট্রেনিং দিচ্ছি, বললেন মমতা 'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.